ধারালো ছুরি দিয়ে স্বামীর আঙুল কেটে দিলেন স্ত্রী!

মোবাইল ফোন দেখার অপরাধে ছুরি দিয়ে স্বামীর আঙুল কেটে দিলেন স্ত্রী!

Updated By: May 17, 2016, 04:25 PM IST
ধারালো ছুরি দিয়ে স্বামীর আঙুল কেটে দিলেন স্ত্রী!

ওয়েব ডেস্ক: মোবাইল ফোন দেখার অপরাধে ছুরি দিয়ে স্বামীর আঙুল কেটে দিলেন স্ত্রী!

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কৈকন্ডানাহালি অ্যাপার্টমেন্টে। অত্যাশ্চর্য ঘটনাটি ঘটে ৪ মে তারিখে। কিন্তু এতদিন ঘটনাটি জনসমক্ষে আসেনি। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে অভিযোগ জানানোর পরেই ঘটনাটি সবাই জানতে পারে।

পুলিসের পক্ষ থেকে জানা গিয়েছে, সুনীতা সিং এবং চন্দ্রপ্রকাশ সিং গত ৭ বছর ধরে একে অপরের সঙ্গে বিবাহিত জীবন কাটাচ্ছেন। স্ত্রীর নামে চন্দ্রপ্রকাশ অভিযোগ অনুযায়ী জানা গিয়েছে যে, সুনীতা খুবই মোবাইল আসক্ত। সারাদিন মোবাইল ফোন ব্যবহার করতে থাকেন। এই নিয়ে তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া হয়। এদিন যখন চন্দ্রপ্রকাশ রাত ১১টা নাগাদ অফিস থেকে বাড়ি ফেরেন, দেখেন তাঁর স্ত্রী কোনও রান্না করেননি। তিনি জিজ্ঞাসা করলে সুনীতা বলেন যে, তিনি অনলাইনে খাবার অর্ডার করেছেন। যে কোনও মুহূর্তে খাবার চলে আসবে। তারপরেই তিনি ফের মোবাইল নিয়ে ব্যস্ত হয়ে যান। তখনই চন্দ্রপ্রকাশ রেগে গিয়ে স্ত্রী-র হাত থেকে মোবাইলটি কেড়ে নেন এবং মেসেজ দেখতে শুরু করেন। এই ঘটনায় সুনীতার সঙ্গে তাঁর হাতাহাতি শুরু হয়ে যায়। চন্দ্রপ্রকাশ সুনীতার গায়েও হাত তোলেন। তখনই সুনীতা দৌড়ে রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে চন্দ্রপ্রকাশের আঙুল কেটে দেন। চন্দ্রপ্রকাশ ফোন ফেলে দিয়ে দৌড়ে বাড়ি থেকে বেড়িয়ে কাছের একটি হাসপাতালে চিকিত্‌সা করাতে চলে যান।

চন্দ্রপ্রকাশ-সুনীতার প্রতিবেশিদের পক্ষ থেকে জানা গিয়েছে যে, ওই দম্পতির দুজনেই কর্মরত ছিলেন। সদ্যই সুনীতা চাকরি ছেড়ে দিয়েছেন। এই ঘটনায় স্বামী-স্ত্রী উভয়েই উভয়ের নামে পুলিসের কাছে অভিযোগ জানিয়েছেন। যদিও এই ঘটনায় পুলিস এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। বরং বিষয়টা মিটমাট করে নেওয়ার জন্য তাঁদের অভিভাবকদের সঙ্গে যোগাযোগ করেছে।

.