৬০ বছরের স্বামীর আসক্তি কাটাতে সুপ্রিম কোর্টে স্ত্রী, দাবি পুরোপুরি বন্ধ করতে হবে পর্ন সাইট

তিনকাল পেরিয়ে জীবনের শেষকালে এস পা রেখেছেন দুজনেই। একজনের বয়স ৬০, অন্যজনের ৫৫। যথাক্রমে ৩০ এবং ২৩ বছর বয়সের দুই সন্তানও রয়েছে এই দম্পতির। বাইরে থেকে দেখলে একাবেরে 'হ্যাপি ফ্যামিলি ফ্রেম'ই আছে গোটা পরিবার। সুখী পরিবারে ভাঙন ধরিয়েছে পর্নোগ্রাফির আসক্তি। ৬০ বছর বয়সের স্বামী অনলাইন পর্ন দেখেই সময় কাটিয়ে দেন। দীর্ঘ দিন ধরে চলছিল এমনটাই। কয়েকদিন হল বাড়িতে এসে জুটেছে আরও এক 'ঝামেলা'। স্বামী বাড়িতে নিয়ে এসেছে তার সন্তানের বয়সী এক মেয়েকে। তার সঙ্গেই চলছে স্বামীর অবৈধ সম্পর্ক, দাবি মহিলার। এরপর বিচ্ছেদের দিকেই এগিয়ে যাচ্ছে তাদের এতদিনের বিবাহ জীবন। কিন্তু এরই মধ্যে গত সপ্তাহে স্বামীর এই আসক্তি কাটাতে ৫৫ বছরের মহিলা আইনজীবীকে সঙ্গে নিয়ে হাজির হয়েছেন সুপ্রিম কোর্টে। দায়ের করেছেন জনস্বার্থ মামলা। 'পুরোপুরি নিষিদ্ধ করতে হবে পর্ন সাইট'', এই আবেদনই করেছেন তিনি।

Updated By: Feb 23, 2017, 12:35 PM IST
৬০ বছরের স্বামীর আসক্তি কাটাতে সুপ্রিম কোর্টে স্ত্রী, দাবি পুরোপুরি বন্ধ করতে হবে পর্ন সাইট

ওয়েব ডেস্ক: তিনকাল পেরিয়ে জীবনের শেষকালে এস পা রেখেছেন দুজনেই। একজনের বয়স ৬০, অন্যজনের ৫৫। যথাক্রমে ৩০ এবং ২৩ বছর বয়সের দুই সন্তানও রয়েছে এই দম্পতির। বাইরে থেকে দেখলে একাবেরে 'হ্যাপি ফ্যামিলি ফ্রেম'ই আছে গোটা পরিবার। সুখী পরিবারে ভাঙন ধরিয়েছে পর্নোগ্রাফির আসক্তি। ৬০ বছর বয়সের স্বামী অনলাইন পর্ন দেখেই সময় কাটিয়ে দেন। দীর্ঘ দিন ধরে চলছিল এমনটাই। কয়েকদিন হল বাড়িতে এসে জুটেছে আরও এক 'ঝামেলা'। স্বামী বাড়িতে নিয়ে এসেছে তার সন্তানের বয়সী এক মেয়েকে। তার সঙ্গেই চলছে স্বামীর অবৈধ সম্পর্ক, দাবি মহিলার। এরপর বিচ্ছেদের দিকেই এগিয়ে যাচ্ছে তাদের এতদিনের বিবাহ জীবন। কিন্তু এরই মধ্যে গত সপ্তাহে স্বামীর এই আসক্তি কাটাতে ৫৫ বছরের মহিলা আইনজীবীকে সঙ্গে নিয়ে হাজির হয়েছেন সুপ্রিম কোর্টে। দায়ের করেছেন জনস্বার্থ মামলা। 'পুরোপুরি নিষিদ্ধ করতে হবে পর্ন সাইট'', এই আবেদনই করেছেন তিনি।

মহিলার দাবি,"আমার স্বামী একজন শিক্ষিত হয়েও যেভাবে পর্নোগ্রাফিতে আসক্ত, তা দেখে আমি ব্যথিত এবং চিন্তিত। এত বয়সেও যখন একজন পর্নের নেশায় বুদ থাকতে পারেন তাহলে যুব সমাজে এর প্রভাব আরও ভয়ানক হবে"। তিনি আরও বলেন, "আমি কোর্টের কাছে আবেদন করেছি, সমস্ত পর্ন সাইট বন্ধ করে দেওয়ার জন্য। আর কাউকে যেন আমার মত পর্নের বলি না হতে হয়"। 

.