বউ আমাকে মাস্ক পরতে দেন না, গ্রেফতার হয়ে পুলিসের কাছে কবুল স্বামীর

স্ত্রী সঙ্গে না থাকলে স্বামী অবশ্যই মাস্ক পরেন।

Updated By: Apr 19, 2021, 11:17 PM IST
বউ আমাকে মাস্ক পরতে দেন না, গ্রেফতার হয়ে পুলিসের কাছে কবুল স্বামীর

নিজস্ব প্রতিবেদন: দিল্লি গেটের কাছে পুলিস খেয়াল করল একটি গাড়ি দাঁড়িয়ে আছে। সামনে গিয়ে তারা দেখল আরোহীদের কারও মুখে মাস্ক নেই। কোভিড প্রোটোকল না মানার অভিযোগে পুলিস সঙ্গে সঙ্গে তাঁদের জরিমানার রসিদ ধরিয়ে দেয়। তখনই পুলিসের সঙ্গে দুর্ব্যবহার করেন তাঁরা। পুলিস তাঁদের গ্রেফতার করে।

ঘটনাটি ঘটেছে এক দম্পতির সঙ্গে। পুলিস সূত্রে জানা গিয়েছে, Delhi Gate, Daryaganj-য়ে Pankaj Dutta, এবং তাঁর স্ত্রী  Abha Gupta গাড়িতে মাস্কবিহীন ভাবে বসেছিলেন। তখনই পুলিস তাঁদের ধরে।

আরও পড়ুন:  আজ থেকে লকডাউনের পথে হাঁটতে চলেছে উত্তর প্রদেশ, মিলবে শুধু অত্যাবশকীয় পণ্য

পঙ্কজ একটি সেলস কোম্পানিতে কাজ করেন। আভা চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু কেন তাঁদের মতো এক দম্পতি এরকম ভুল করলেন? পুলিসের সঙ্গে কথা বলতে গিয়ে পঙ্কজ জানান, তাঁর স্ত্রী তাঁকে মাস্ক পরতে দেন না। তিনি নিজে যখনই বেরোন মাস্ক (Mask) পরেন। কিন্তু স্ত্রী সঙ্গে থাকলে কোনও ভাবেই তিনি পঙ্কজকে মাস্ক পরতে দেন না। কেননা আভা মনে করেন, একমাত্র পাবলিক প্লেসেই মাস্ক পরা উচিত।

তবে দম্পতির কোনও ওজরেই কান দেয়নি পুলিস। কেননা, দিল্লিতে এই মুহূর্তে কোভিড-পরিস্থিতি (Covid situation) খুবই সঙ্কটজনক। এবং কড়া ভাবে সুরক্ষাবিধি (covid protocol)মানার উপরে জোর দেওয়া হচ্ছে। 

আরও পড়ুন: বিচিত্র দেশ! অক্সিজেন ও মদের দোকান-দুয়েতেই সমান লাইন

.