চারবার লাভ ম্যারেজ! বউয়ের জন্যই মর্মান্তিক পরিণতি হল যুবকের

ক্ষোভ যে এমন আকার নেবে কে জানত!

Updated By: Jun 25, 2020, 04:46 PM IST
চারবার লাভ ম্যারেজ! বউয়ের জন্যই মর্মান্তিক পরিণতি হল যুবকের

নিজস্ব প্রতিবেদন- চারবার বিয়ে করেছিলেন তিনি। চারবার লাভ ম্যারেজ। একাধিক সম্পর্কে জড়ানোর ফল হাতেনাতে পেলেন উত্তরপ্রদেশের যুবক বিকাশ কুমার। প্রথম স্ত্রী রজনীকে ডিভোর্স দিয়েছিলেন বিকাশ। তারপর আর খোঁজ নেননি তাঁর। বিকাশ ও রজনীর দুই সন্তান। ছেলেমেয়েদের খোঁজও নিতেন না বিকাশ। আর তাই রজনীর মনে ক্ষোভ সৃষ্টি হতে থাকে। সেই ক্ষোভ যে এমন আকার নেবে কে জানত! বিকাশকে খুন করিয়ে দিলেন তাঁরই প্রথম স্ত্রী। 

উত্তরপ্রদেশের বাগপত জেলার ঘটনা। বিকাশ কুমার দিল্লিতে একটি প্লেসমেন্ট এজেন্সি চালাতেন। দিনকয়েক আগে গ্রামে ফেরার পর দুষ্কৃতীদের হাতে খুন হন তিনি। তিনজন দুষ্কৃতী বাইকে চেপে এসে খুব কাছ থেকে গুলি করে তাঁকে। ঘটনাস্থলেই মারা যান বিকাশ। এরপরই বিকাশের দাদা অমিতের বয়ানের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। তদন্ত যত গড়ায় ততই অবাক হন পুলিস কর্তারা। জানা যায়, বিকাশকে খুন করার জন্য তাঁর প্রথম স্ত্রী ছয় লাখ টাকা দিয়েছিল সুপারি কিলারদের। রজনীর সঙ্গে ডিভোর্সের পর তাঁকে কোনোরকম আর্থিক সাহায্য করতেন না বিকাশ। এমনকি সম্পত্তির অংশিদারিত্ব থেকেও তাঁকে বঞ্চিত করবেন বলে জানিয়েছিলেন বিকাশ। তারপর রজনীর সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে। 

আরও পড়ুন- চিনাদের ঘর দেব না, জানিয়ে দিল এই হোটেল মালিকদের সংগঠন

২০১৭ থেকে ২০২০ সালের মধ্যে তিনবার বিয়ে করেন বিকাশ। তিনবারই লাভ ম্যারেজ। আর তিনজন স্ত্রীর নামেই নিজের কিছু সম্পত্তি লিখে দেওয়ার তোড়জোর শুরু করেছিলেন তিনি। রজনী সেটা জানতে পেরে ঝামেলা শুরু করেন। এরপর বিকাশের এক সহকর্মীর সঙ্গে  মিলে তাঁকে প্রাণে মারার ষড়যন্ত্র শুরু করেন রজনী। সুপারি কিলারদের প্রথমে তিন লাখ টাকা অগ্রিম দেওয়া হয়েছিল। ১৯ জুন রাতে বিকাশকে গুলি করে খুন করেছিল তিনজন সুপারি কিলার।

.