‘বেচারা মোদী’ শেষমেশ ওবেরয়কে পেলেন! প্রধানমন্ত্রীর বায়োপিক নিয়ে কটাক্ষ আবদুল্লার

প্রথম দুই বায়োপিকে এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা অভিনেতারা প্রধান চরিত্রে অভিনয় করছেন। বাল ঠাকরের ভূমিকায় নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং মনমোহন সিংয়ের ভূমিকায় পদ্মভূষণে সম্মানিত অভিনেতা অনুপেম খের

Updated By: Jan 9, 2019, 01:31 PM IST
‘বেচারা মোদী’ শেষমেশ ওবেরয়কে পেলেন! প্রধানমন্ত্রীর বায়োপিক নিয়ে কটাক্ষ আবদুল্লার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচন যতই কাছে আসছে, প্রকাশ পাচ্ছে একের পর এক রাজনৈতিক ব্যক্তিদের ‘বায়োপিক’। বাল ঠাকরেকে নিয়ে ‘ঠাকরে’, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-কে নিয়ে ‘দ্য অ্যাক্সিডেন্ট্যাল প্রাইম মিনিস্টার’-র পর এবার আসছে বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক। সোমবার তার ‘ফার্স্ট লুক’ প্রকাশ্যে আসে।

প্রথম দুই বায়োপিকে এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা অভিনেতারা প্রধান চরিত্রে অভিনয় করছেন। বাল ঠাকরের ভূমিকায় নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং মনমোহন সিংয়ের ভূমিকায় পদ্মভূষণে সম্মানিত অভিনেতা অনুপেম খের। কিন্তু নরেন্দ্র মোদীর ভূমিকায়? হ্যাঁ, এই মুহূর্তে বলিউডের প্রায় ‘বিলুপ্ত অভিনেতা’ বিবেক ওবেরয়ই মোদীর ভূমিকায় অভিনয় করছেন। যা নিয়ে কটাক্ষ করলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা।

আরও পড়ুন- জেনারেল কোটা বিলকে যুগান্তকারী বললেন মোদী

আবদুল্লা টুইটে লেখেন, জীবন বরই পক্ষপাতদুষ্ট। মনমোহন সিং যেখানে অনুপম খেরের মতো অভিনেতা পেলেন, বেচারা মোদীর ভাগ্যে শেষে কি-না বিবেক ওবেরয়! সলমন হলে দারুণ মজা হতো। নরেন্দ্র মোদীর মতো ‘চরিত্র’ ফুটিয়ে তুলতে বিবেক ওবেরয় যথেষ্ট নয় বলে দাবি আবদুল্লার। তাঁর কথায়, “অসংবেদনশীল প্রধানমন্ত্রীর ভূমিকায় সঠিক অভিনেতা পেতে আর একটু অপেক্ষা করা যেত। অ্যাক্সিডেন্টাল হওয়ার চেয়েও খারাপ বিষয় হল এটা।” যদিও আবদুল্লার এমন কটাক্ষ টুইটে সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। অনেকে বিদ্রুপ করেন, আবদুল্লার ভূমিকায় রাজপাল যাদব বা তুষার কাপুর হলে দারুণ হবে।

আরও পড়ুন- জেনারেল কোটা বিল পাসে রাজ্যসভায় আজ অগ্নিপরীক্ষা মোদী সরকারের

‘পিএম নরেন্দ্র মোদী’র বায়োপিক তৈরি করছেন পরিচালক উমং কুমার। ‘মেরি কম’, ‘সর্বজিত্’-র মতো অসাধারণ বায়োপিকের পরিচালকই বেছে নিয়েছেন অভিনেতা বিবেক ওবেরয়কে। শোনা গিয়েছিল, প্রধানমন্ত্রী মোদীর চরিত্রে অভিনয় করতে পারেন পরেশ রাওয়াল। তবে, শেষমেশ বায়োপিকের ‘ফার্স্ট লুকে’ দেখা যায় ওবেরয়কে। বলে রাখি, এই ওবেরয়ের সঙ্গে ২০০৮ সালে ‘মিশন ইস্তানবুল’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেছিলেন ন্যাশনাল কনফারেন্স পার্টির নেতা ওমর আবদুল্লা।   

.