"আজাদি চাইলে এখনই কাশ্মীর ছাড়", জাওয়ানদের ওপর আক্রমণের কড়া নিন্দা গৌতম গম্ভীরের

জাওয়ানদের ওপর কাশ্মীরের যুবদের বেনজির আক্রমণকে কড়া ভাষায় নিন্দা করলেন ভারতের তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর। "আজাদি চাইলে এখনই জম্মু-কাশ্মীর ছাড়। কাশ্মীর আমাদের", টুইটে জওয়নাদের ওপর কাশ্মীরের যুবকদের আক্রমণকে এইভাবেই নিন্দা করলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক তথা 'দিল্লি বয়' গৌতি। 

Updated By: Apr 13, 2017, 04:48 PM IST
"আজাদি চাইলে এখনই কাশ্মীর ছাড়", জাওয়ানদের ওপর আক্রমণের কড়া নিন্দা গৌতম গম্ভীরের

ওয়েব ডেস্ক: জাওয়ানদের ওপর কাশ্মীরের যুবদের বেনজির আক্রমণকে কড়া ভাষায় নিন্দা করলেন ভারতের তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর। "আজাদি চাইলে এখনই জম্মু-কাশ্মীর ছাড়। কাশ্মীর আমাদের", টুইটে জওয়নাদের ওপর কাশ্মীরের যুবকদের আক্রমণকে এইভাবেই নিন্দা করলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক তথা 'দিল্লি বয়' গৌতি। 

 

"ভারতীয় সেনা জওয়ানদের গায়ের এক একটা আঁচড়ের জন্য শয়ে শয়ে জেহাদিদের প্রাণনাশ কর", এতটাই তীব্র নিন্দা জানিয়েছেন 'দিল্লি পুত্র' 'কলকাতার প্রাণ', গৌতম গম্ভীর। 

 
বিগত ২৪ ঘণ্টা সোশ্যাল নেটওয়ার্ক জুড়ে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে বুথ ফেরত সেনা জওয়ানদের উপরে বেনজির আক্রমণ চালাতে দেখা গিয়েছে কিছু উন্মাদ যুবককে। বদ্গাম জেলা থেকে নিজেদের ডিউটি সেরে ফেরার পথেই ভারতীয় সেনারা কাশ্মীরের ওই উন্মাদ যুব দলের আক্রমণের সন্মুখীন হয়। ভিডিওতে দেখা যায়, সেনা জওয়ানদের ওপর লাথি, ঘুষি চালাচ্ছে কিছু যুবক। এই আক্রমণের কোনও প্রত্যুত্তর দেয়নি সেনা। ফেসবুক থেকে হোয়াটসঅ্যাপ, ভারতীয় সেনা জওয়ানদের ওপর বেনজির আক্রমণের এই ঘটনায় সরব হয়েছে গোটা দেশ। রাজনৈতিক মহল থেকে সিনে জগৎ, এবার সামিল হল ক্রীড়াও। 

.