'হয়ে গেল, বুঝতেও পারলাম না,' নার্সের দক্ষতায় প্রশংসা নরেন্দ্র মোদীর

ভ্যাকসিন নেওয়ার পর প্রধানমন্ত্রী তাঁকে বলেন, 'লাগা ভি দিয়া ওর পাতা ভি নেহি চালা'

Updated By: Mar 1, 2021, 01:23 PM IST
'হয়ে গেল, বুঝতেও পারলাম না,' নার্সের দক্ষতায় প্রশংসা নরেন্দ্র মোদীর

নিজস্ব প্রতিবেদন: নয়া আজ (সোমবার) থেকে টিকাকরণের নয়া পর্বের শুরুতেই প্রথম করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই পর্বে ৬০ ঊর্ধ্বে বয়স্কদের দেওয়া হচ্ছে করোনা টিকা। 

প্রধানমন্ত্রী এদিন দিল্লির AIIMS হাসপাতালে গিয়ে ভ্যাকসিন গ্রহণ করেছেন। কেরালা ও পুদুচেরির রসাম্মা অনিল এবং পি নিভেদা টিকার প্রথম ডোজ দিয়েছেন প্রধানমন্ত্রীকে। 

এরপর প্রধানমন্ত্রী টুইট করে বলেন, AIIMs থেকে আমি ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছি ।  

 

দ্রুত ভ্যাকসিন আবিষ্কার ও তা প্রয়োগের কর্মসূচি যেভাবে এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে, তার জন্য কুর্নিশ জানিয়েছেন প্রধানমন্ত্রী। পাশাপাশি তিনি টিকা নেওয়ার পরামর্শ দিয়ে covid-free ভারত গড়ার ডাক দিয়েছেন।

পি নিভেদা বলেন, ভ্যাকসিন নেওয়ার পর প্রধানমন্ত্রী তাঁকে বলেন, 'লাগা ভি দিয়া ওর পাতা ভি নেহি চালা' ( হয়ে গেল, বুঝতেও পারলাম না)। 

তাঁর কথায়, '৩ বছর হয়েছে তিনি AIIMS এ কর্মরত। সকালেই জানতে পেরেছেন প্রধানমন্ত্রী আসছেন ভ্যাকসিন নিতে। খুব ভালো সাক্ষাৎ হল ওঁনার সঙ্গে।'

ভারত বায়েটেকের কোভ্যাকসিন নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী। ২৮ দিন পর দ্বিতীয় ডোজ নেবেন তিনি। ভ্যাকসিন নেওয়ার সময় নার্সদের সঙ্গে গল্প করেছেন প্ধানমন্ত্রী। জানতে চেয়েছেন, তারা কোথা থেকে এসেছেন?  

.