অসমে বাঙালি খুনের তীব্র নিন্দা মমতার, NRC-র জেরেই খুন প্রশ্ন তুললেন মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার রাতে অসমের তিনসুকিয়া জেলায় জঙ্গিদের গুলিতে মৃত্যু হয় ৫ বাঙালির। ঘটনার খবর পেয়েই টুইটে সোচ্চার হন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনার প্রতিবাদে টুইটারে তাঁর প্রোফাইল ছবি কালো করে দিয়েছেন তিনি। 

Updated By: Nov 2, 2018, 10:50 AM IST
অসমে বাঙালি খুনের তীব্র নিন্দা মমতার, NRC-র জেরেই খুন প্রশ্ন তুললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: অসমে ৫ বাঙালির হত্যাকাণ্ডে তীব্র প্রতিক্রিয়া জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার গভীর রাতে টুইটে তিনি ঘটনার তীব্র নিন্দা করে জানান, ঘটনার প্রতিবাদে পথে নামবে তাঁর দল তৃণমূল কংগ্রেস। ৫ বাঙালির হত্যাকে পরিকল্পিত বলে দাবি করে শুক্রবার পশ্চিমবঙ্গজুড়ে বিক্ষোভ দেখাবে তৃণমূল। বিক্ষোভে অংশগ্রহণ করবেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। 

অসমে বাঙালি খুনের দায় অস্বীকার করল উলফা আই, শোকপ্রকাশ সেরাজ্যের মুখ্যমন্ত্রীর

বৃহস্পতিবার রাতে অসমের তিনসুকিয়া জেলায় জঙ্গিদের গুলিতে মৃত্যু হয় ৫ বাঙালির। ঘটনার খবর পেয়েই টুইটে সোচ্চার হন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনার প্রতিবাদে টুইটারে তাঁর প্রোফাইল ছবি কালো করে দিয়েছেন তিনি। টুইটে মমতা লেখেন, অসম থেকে ভয়াবহ খবর পাচ্ছি। তিনসুকিয়ায় বর্বরোচিত হামলার তীব্র নিন্দা করছি। NRC-র জেরেই কি এই হত্যাকাণ্ড? 

তিনসুকিয়ায় ৫ বাঙালির হত্যাকাণ্ডের প্রতিবাদে বনধের ডাক ১৪ সংগঠনের, স্তব্ধ জনজীবন

সঙ্গে মমতা যোগ করেন, নিহতদের পরিবারকে সমবেদনা জানানোর ভাষা নেই। আততায়ীদের দ্রুত শাস্তির দাবি জানাচ্ছি। 

 

অসমে বাঙালি হত্যাকাণ্ডের প্রতিবাদে শুক্রবার পশ্চিমবঙ্গজুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছে তৃণমূল। কলকাতা, শিলিগুড়ি-সহ রাজ্যের সমস্ত শহর ও ব্লকে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মীরা। 

.