Viral video: পিঠে বসে ফণা তোলা সাপ অথচ নিশ্চিন্তে ঘুমোচ্ছেন মহিলা, দেশি ভিডিয়োয় কাহিল নেটপাড়া!

সেই মহিলা প্রথমে অনেক্ষন টের পাননি বিষধর সাপটির উপস্থিতি। সেই বিশ্রামরত মহিলার যখন হুঁশ ফেরে তখন সাহায্যের জন্য চিৎকার শুরু করেন তিনি। তবে মহিলা এবং সেই সাপ দুজনেরই আচরন অবাক করেছে নেটিজেনদের। সাপটির উপস্থিতি কেন মহিলা টের পেলেন না সেই প্রশ্নও তুলেছেন অনেকে। এর পাশাপাশি সেই মহিলাকে সাবধানতা অবলম্বন করার পরামর্শও দিয়েছেন অনেক নেটিজেন। 

Reported By: | Edited By: | Updated By: Oct 14, 2022, 04:25 AM IST
Viral video: পিঠে বসে ফণা তোলা সাপ অথচ নিশ্চিন্তে ঘুমোচ্ছেন মহিলা, দেশি ভিডিয়োয় কাহিল নেটপাড়া!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরোঃ  বাড়ির পোষা বিভিন্ন জীব এখন প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, সেই চতুষ্পদদের আজব কাণ্ডকারখানা দেখে প্রচুর সংখ্যক নেটবাসী পেয়ে যান মজার খোরাক। বাড়ির পোষা আদুরে জীবের তুলনায় ভয়ংকর বিষধর সাপের উপস্থিতি সোশ্যাল মিডিয়ায় তুলনামূলকভাবে কম। আর সেই ভয়ংকর বিষধর সাপই যখন মানুষের পিঠে উঠে বসে তখন! হ্যাঁ, সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে হাজার হাজার নেট নাগরিকের আত্মারাম খাঁচাছাড়া হওয়ার সম্ভবনা।

সম্প্রতি ঘটে যাওয়া এমনই এক অবাক করা ঘটনার সাক্ষী থাকল নেটপাড়া। ঘটনাটি একদিকে যেমন হতবাক করে দিয়েছে নেটিজেনদের আবার অন্যদিকে তাঁরা সেই ভিডিও দেখে রীতিমতো আঁতকে উঠেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভারতীয় বনবিভাগের এক শীর্ষস্থানীয় অফিসার। আর সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কি এমন আছে সেই ভিডিওতে যা দেখে আঁতকে উঠছেন এত সংখ্যক নেটবাসী? সুশান্ত নন্দ নামের ভারতীয় বনবিভাগের ওই শীর্ষস্থানীয় অফিসারের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে উন্মুক্ত প্রান্তরে বিশ্রাম নিচ্ছেন এক মহিলা। প্রকৃতির মাঝে বিশ্রামরত ওই মহিলা বোধহয় ভুলেও ভাবতে পারেননি আর কিছুক্ষণের মধ্যেই তার জন্য আসতে চলেছে এক ভয়ংকর বিপদ। কিছুক্ষণের মধ্যেই ভিডিওতে দেখা মেলে এক বিশালাকৃতি সাপের। না, এখানেই শেষ নয়। এরপরই নেটবাসী মুখোমুখি হন ভয়ংকর এক অভিজ্ঞতার। ভিডিওতে দেখা যাচ্ছে আকৃতিতে বিশাল সেই সাপটি উঠে বসেছে প্রকৃতির কোলে বিশ্রামরত সেই মহিলার পিঠে।

না, সেই মহিলা প্রথমে অনেক্ষন টের পাননি বিষধর সাপটির উপস্থিতি। সেই বিশ্রামরত মহিলার যখন হুঁশ ফেরে তখন সাহায্যের জন্য চিৎকার শুরু করেন তিনি। তবে মহিলা এবং সেই সাপ দুজনেরই আচরন অবাক করেছে নেটিজেনদের। সাপটির উপস্থিতি কেন মহিলা টের পেলেন না সেই প্রশ্নও তুলেছেন অনেকে। এর পাশাপাশি সেই মহিলাকে সাবধানতা অবলম্বন করার পরামর্শও দিয়েছেন অনেক নেটিজেন।

একজন যেমন লিখেছেন – ‘এই ভিডিওটি প্রমাণ করে ঈশ্বরের প্রতি বিশ্বাস মানুষকে বিপদের মুখোমুখি হওয়ার সাহস দেয়।‘ অন্য একজন লিখেছেন – ‘ মানুষ সাপকে যতটা না ভয় করে তার তুলনায় সাপ মানুষকে বেশি ভয় করে।‘ আসলে সুশান্ত নন্দ তার ভিডিওর কারণে আবার নেটপাড়ার আলোচনার শীর্ষবিন্দুতে।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.