Odisha Viral Video: শিক্ষামন্ত্রী 'মাতাল'! হুল্লোড়ের ভিডিয়ো ভাইরাল, ওড়িশায় বিপাকে বিজেপি...

বিজেডির জমানা শেষ। নবীন পট্টনায়েক এখন প্রাক্তন মুখ্যমন্ত্রী। ২০২৪ সালেই লোকসভা ভোট হল ওড়িশায়। সেই ভোটের জিতেই  রাজ্যে প্রথমবার ক্ষমতায় এসেছে বিজেপি। ১২ জুন মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন মোহনচরণ মাঝি। এরপর গতকাল, রবিবার মন্ত্রিসভার সদস্য়দের মধ্যে দফতর বন্টনও করে দিয়েছেন তিনি।

Updated By: Jun 17, 2024, 10:23 PM IST
Odisha Viral Video:  শিক্ষামন্ত্রী 'মাতাল'! হুল্লোড়ের ভিডিয়ো ভাইরাল, ওড়িশায় বিপাকে বিজেপি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ওড়িশায় এই প্রথম সরকার গড়েছে বিজেপি। কিন্তু রাজ্যের মন্ত্রী সূর্যবংশী সুরজ মদ্যপান করে বন্ধুদের হুল্লোড়ে ব্য়স্ত! ভিডিয়ো পোস্ট করে এবার আসরে কংগ্রেস। বিতর্ক তুঙ্গে।

আরও পড়ুন:  Assam Shocker: এ কেমন মা! ২০ মাসের একরত্তিকে খাওয়াচ্ছে মদ-সিগারেট...

ঘটনাটি ঠিক কী? বিজেডির জমানা শেষ। নবীন পট্টনায়েক এখন প্রাক্তন মুখ্যমন্ত্রী। ২০২৪ সালেই লোকসভা ভোট হল ওড়িশায়। সেই ভোটের জিতেই  রাজ্যে এবার ক্ষমতায় এল বিজেপি। ১২ জুন মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন মোহনচরণ মাঝি। এরপর গতকাল, রবিবার মন্ত্রিসভার সদস্য়দের মধ্যে দফতর বন্টনও করে দিয়েছেন তিনি।

ওড়িশার উচ্চশিক্ষা, ক্রীড়া এবং যুবকল্যাণ মন্ত্রী হয়েছেন সূর্যবংশী সুরজ। সঙ্গে ওড়িয়া ভাষা, সাহিত্য এবং সংস্কৃতি দফতরের দায়িত্বও। সেই সূর্যবংশীরই একটি ভিডিয়োর নিজের অফিশিয়াল হ্য়ান্ডেলে পোস্ট করেন সুপ্রিয়া শ্রীনাতে। কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ও ডিজিটাল প্ল্যাটফর্মের চেয়ারপার্সন তিনি। লেখেন, 'এই হলেন সূর্যবংশী সুরজ। ইনি ওড়িশার একজন মন্ত্রী। তাঁর দফতরগুলি হল, উচ্চশিক্ষা, ক্রীড়া এবং যুবকল্যাণ ছাড়াও ওড়িয়া ভাষা, সাহিত্য এবং সংস্কৃতি'।

 

কী প্রতিক্রিয়া নেটপাড়ায়? সূর্যবংশীর ইস্তফা যেমন উঠেছে, তেমনি তাঁর পক্ষেও বলেছেন অনেকেই। তাঁদের মতে, মদ্য়পান করা মোটেই খারাপ কাজ নয়। একজন তো আবার খোদ প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী ও সোনিয়া গান্ধীর মদ্য়পানে ছবি পোস্ট করেছেন। লিখেছেন, 'যাঁরা মদ্যপান করেন, তাঁরা সকলেই কি অযোগ্য'?

যিনি ভিডিয়োটি পোস্ট করেছেন, সেই সুপ্রিয়া শ্রীনাতের কাছেই এক জানতে চেয়েছেন, 'আপনি সত্যি করে বলুন তো, মদ্যপান করেন না! রাহুল গান্ধী মদ্যপান করেন না'? লিখেছেন, 'আসলে আপনাদের চোখে কেউ যদি চেয়ার-টেবিলে বসে মদ খায় তো সে ভদ্রলোক। আর কেউ মেঝেতে বসে মদ খেলেই ছোটলোক হয়ে যাবে'!

এদিকে ইন্টারনেট থেকে পাওয়া তথ্য, ওই ভিডিয়োটি পুরনো। সূর্যবংশী মন্ত্রী হওয়া তো দূর অস্ত, ওড়িশায় তখনও ক্ষমতাতেই আসেনি বিজেপি!  ভিডিয়ো পোস্ট করা হয়েছিল ২০২৩ সালের ১৮ মে। 

আরও পড়ুন:  IndiGo flight delay: তেতে পুড়ে আছে মাটি, দুর্ঘটনা এড়াতে ৩ ঘণ্টা দেরিতে উড়ল বাংলামুখী ফ্লাইট...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.