মুসলিম ল' বোর্ড একনায়কের মতো আচরণ করছে : বেঙ্কাইয়া নাইডু

উত্তরপ্রদেশ ভোটের আগে অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে উত্তাপ বাড়ছে। এ প্রসঙ্গে আইন কমিশনকে বয়কট করায় আজ মুসলিম পারসোনাল ল' বোর্ডের কড়া সমালোচনা করেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী বেঙ্কাইয়া নাইডু। বিতর্কে অংশ না নিয়ে আইন কমিশনকে বয়কট করে মুসলিম ল' বোর্ড একনায়কের মতো আচরণ করছে বলে অভিযোগ করেন তিনি।

Updated By: Oct 14, 2016, 08:37 PM IST
মুসলিম ল' বোর্ড একনায়কের মতো আচরণ করছে : বেঙ্কাইয়া নাইডু

ওয়েব ডেস্ক: উত্তরপ্রদেশ ভোটের আগে অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে উত্তাপ বাড়ছে। এ প্রসঙ্গে আইন কমিশনকে বয়কট করায় আজ মুসলিম পারসোনাল ল' বোর্ডের কড়া সমালোচনা করেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী বেঙ্কাইয়া নাইডু। বিতর্কে অংশ না নিয়ে আইন কমিশনকে বয়কট করে মুসলিম ল' বোর্ড একনায়কের মতো আচরণ করছে বলে অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন- অপারেশন পাম্পোর

সম্প্রতি, সায়েদা বানো নামে এক মহিলার আবেদনের ভিত্তিতে তিন তালাক নিয়ে কেন্দ্রের অবস্থান জানতে চায় সুপ্রিম কোর্ট। কেন্দ্র জানায়, তিন তালাক ইসলামের অবিচ্ছেদ্য অঙ্গ নয়। সাতই অক্টোবর অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে সব পক্ষের কাছে ষোলোটি প্রশ্নের ভিত্তিতে মতামত চায় আইন কমিশন। মুসলিম ল' বোর্ড জানিয়ে দেয় তারা কমিশনের প্রশ্নের উত্তর দেবে না। তিন তালাক নিষিদ্ধ করার প্রস্তাবও খারিজ করে মুসলিম পার্সোনাল ল' বোর্ড।

আরও পড়ুন- ট্রেনে অসুস্থ যাত্রী, তারপর... ভারতীয় রেলকে কিছু প্রশ্ন, উত্তর দেবেন কী!

.