দাদা রাহুলের প্রশংসা করে মায়ের রোষানলে বরুণ গান্ধী

দাদার প্রশংসা করে মায়ের রোষানলে পড়লেন বিজেপির সুলতান পুরের বিজেপি প্রার্থী বরুণ গান্ধী। দু`দিন আগেই জ্যাঠতুতো দাদা কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীর ঢালাও গুনগান করেছিলেন বরুণ। রাহুলের লোকসভা কেন্দ্রে তাঁর কাজের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন খুড়তুতো ভাই। আর তাতেই চটেছেন বরুণের মা মানেকা গান্ধী। এই বিজেপি নেত্রী সাফ জানালেন মন্তব্য করার আগে বরুণের উচিৎ সতর্ক হওয়া।

Updated By: Apr 3, 2014, 02:43 PM IST

দাদার প্রশংসা করে মায়ের রোষানলে পড়লেন বিজেপির সুলতান পুরের বিজেপি প্রার্থী বরুণ গান্ধী। দু`দিন আগেই জ্যাঠতুতো দাদা কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীর ঢালাও গুনগান করেছিলেন বরুণ। রাহুলের লোকসভা কেন্দ্রে তাঁর কাজের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন খুড়তুতো ভাই। আর তাতেই চটেছেন বরুণের মা মেনকা গান্ধী। এই বিজেপি নেত্রী সাফ জানালেন মন্তব্য করার আগে বরুণের উচিৎ সতর্ক হওয়া।

তবে মঙ্গলবার দাদার প্রশংসা করে কিঞ্চিৎ বিপাকেই পড়েছিলেন বরুণ। বুধবার নিজের মন্তব্যের ড্যামেজ কন্ট্রোল করতে তড়িঘড়ি বরুণ ঘোষণা করেন তাঁর মন্তব্যকে কোনও দল বা প্রার্থীর প্রচার হিসাবে যেনও দেখা না হয়।

ছেলের মন্তব্যে ক্ষুব্ধ মানেকা গান্ধী বুধবার সাংবাদিকদের জানান ``আমি বরুণকে বলেছি নিজের চোখে না দেখে কোনও কিছু নিয়ে মন্তব্য না করতে। বরুণ যা বলেছে আসলে তার কোনও ভিত্তিই নেই। আমি নিজে আমেঠি গিয়েছ। সেখানে কোনও উন্নতিই চোখে পড়েনি। চোখে না দেখে কারও কোনও মন্তব্য করা উচিৎ নয়। কেউ হয়ত বরুণকে বলেছে যে আমেঠিতে ভাল কাজ হয়েছে।``

রাহুল গান্ধী অবশ্য এই সুযোগ ছাড়েননি। বরুণের মন্তব্যের পর বুধবার চটজলদি তাঁর প্রতিক্রিয়ায় জানিয়েছেন ``বরুণ যা বলেছে ঠিকই বলেছে। আমেঠিতে যে কাজ হয়েছে তা নিয়ে বাকিরা প্রশংসা করায় আমি খুশি।``

.