অপছন্দের পোশাকে কেন স্ত্রী, রাগে তরুণীকে খুন স্বামীর

Uttar Pradesh: উত্তরপ্রদেশের আলিগড় জেলায় সামান্য বিবাদের জেরে স্ত্রীকে খুন করেছিলেন এক ব্যক্তি। খুনের অভিযোগে স্বামী মোহিত-কে গ্রেফতার করেছিলেন পুলিশ। জিজ্ঞাসাবাদ তিনি জানিয়েছে যে বারবার তাঁর স্ত্রীকে সতর্ক করেছিললেন তিনি।  

Updated By: Mar 14, 2023, 08:34 PM IST
অপছন্দের পোশাকে কেন স্ত্রী, রাগে তরুণীকে খুন স্বামীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্ত্রীর পোশাক পছন্দ হয়নি স্বামীর। তাঁর মতে, স্ত্রীর পোশাকে দৃষ্টি আকর্ষণ হচ্ছে অন্য পুরুষদের। তাই বার বার বলাতেও পোশাকে পরিবর্তন না হওয়ায় রেগে গিয়ে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল স্বামী। 

আরও পড়ুন, Nirob-Apu Viral Video: অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে মঞ্চে ছন্দপতন, নায়িকার ওজনের কারণেই বিপত্তি? মুখ খুললেন নিরব...

উত্তরপ্রদেশের আলিগড় জেলায় সামান্য বিবাদের জেরে স্ত্রীকে খুন করেছিলেন এক ব্যক্তি। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছলে ২৪ বছর বয়সী স্বপ্নার মৃতদেহ উদ্ধার করে। খুনের দায়ে স্বামী মোহিত-কে গ্রেফতার করেছিলেন তাঁরা। তথ্য অনুযায়ী, ঘটনাটি ঘটেছিল সোমবার। আলিগড়ের বড়লা থানা এলাকার, গাজিপুর গ্রামে ঘটেছিল এই ঘটনাটি। খুনের অভিযোগে অভিযুক্ত মোহিত- কে জিজ্ঞাসাবাদ করল পুলিশ। জিজ্ঞাসাবাদ তিনি জানিয়েছে যে বারবার তিনি তাঁর স্ত্রীকে সতর্ক করেছিললেন। এর পরেও পোশাক পড়ার রুচি বদলানেন না স্বপ্না। একই কথা বার বার বলাতেও কোনও পরিবর্তন দেখা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে পড়েন মোহিত। নিজের রাগ নিয়ন্ত্রণ রতে না পেরে কুপিয়ে হত্যা করেছিলেন তাঁর  স্ত্রীকে।

আরও পড়ুনRRR: নেতাজির পছন্দের দুই চরিত্রই 'RRR'- এর প্রাণ! তাঁরা কারা?

এই ঘটনাটি সারা দেশকে নাড়িয়ে দেয়। এটি একজন পুরুষ এবং একজন মহিলার মধ্যে বৈষম্যের একটি জলজ্যান্ত উদাহরণ। সমতার জন্য যতই জোরে চিৎকার করা হোক না কেন সিস্টেম যেভাবেই হোক তার নিজের নিয়মে চলবে। অতএব, এটা খুবই অনিবার্য যে সমতা দীর্ঘ বক্তৃতায় আসে না। মূলত সব ভয় ভুলে,এটা মেনে নেওয়া উচিত যে প্রতিটি পুরুষ এবং মহিলা সমান। যদিও উত্তরপ্রদেশ, হরিয়ানা বা বিহারে লিঙ্গসাম্য সোনার পাথরবাটি। স্বপ্নার অকালমৃত্যুই তার প্রমাণ। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.