পাক হোয়াটসঅ্যাপ গ্রুপে ভারত বিরোধী প্রচার, গ্রেফতার উত্তরপ্রদেশের যুবক

পুলিসকে নইম জানিয়েছে, ওই গ্রুপে ১০০-১৫০ জন সদস্য ছিল। আমাকে একটি লিঙ্ক পাঠানো হয়েছিল। সেই লিঙ্কের মাধ্যমে ওই গ্রুপে যোগ দিই

Updated By: Nov 15, 2018, 03:45 PM IST
পাক হোয়াটসঅ্যাপ গ্রুপে ভারত বিরোধী প্রচার, গ্রেফতার উত্তরপ্রদেশের যুবক

নিজস্ব প্রতিবেদন: হোয়াটসঅ্যাপ গ্রুপে ভারত বিরোধী প্রচার চালানোর অভিযোগে বাগপতের এক যুবককে গ্রেফতার করল উত্তরপ্রদেশে পুলিস।

আরও পড়ুন-পরকীয়ায় জড়িয়ে স্ত্রী! সন্দেহে ঘরে বন্দি করে খুনের চেষ্টা স্বামীর

ওই গ্রুপে ভারত ও পাকিস্তান সম্পর্কিত কিছু ছবি শেয়ার করা হয় যা এলাকায় ত্রাসের সঞ্চার করে বলে অভিযোগ। ওই গ্রুপটির বিরুদ্ধে পুলিসে অভিযোগ করেন বিরুদ্ধে অভিযোগ করেন এলাকার হিন্দু জাগরণ মঞ্চের অধ্যক্ষ দীপক বামোলি। পুলিস ওই গ্রুপের বিরুদ্ধে তদন্ত করতে গিয়ে নইম নামে ওই যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতার হওয়া ওই যুবকের বাড়ি বাগপতের পালরা গ্রামে। পুলিসের অভিযোগ, ওই হোয়াটসঅ্যাপ গ্রুপটি চালান হতো পাকিস্তান থেকে। সেখানে থাকতো ভারত বিরোধী একাধিক প্রচার। নইম ছাড়া অন্যান্য অ্যাডমিনরা দেশের বাইরের। গ্রুপটির মাধ্যমে আর কী কী কার্যকলাপ চালানো হত তা তদন্ত করে দেখছে পুলিস।

আরও পড়ুন-'শুভেন্দু অধিকারীর মাথা চাই', রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে মাওবাদী পোস্টার

পুলিসকে নইম জানিয়েছে, ওই গ্রুপে ১০০-১৫০ জন সদস্য ছিল। আমাকে একটি লিঙ্ক পাঠানো হয়েছিল। সেই লিঙ্কের মাধ্যমে ওই গ্রুপে যোগ দিই। চেনাজানা কয়েকজনকে যোগও করাই ওই গ্রুপে। আর কারা ওই গ্রুপে রয়েছে তাদের চিনি না।

নইমের বিরুদ্ধে ২৯২ ধারায় দেশবিরোধী কার্যকলাপের চক্রান্তের অভিযোগ আনা হয়েছে।

.