বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত ৬ পড়ুয়া সহ ৭

মাঝপথে বাসের ডিজেল শেষ হয়ে গিয়েছিল। অন্ততপক্ষে নিকটবর্তী পেট্রোলপাম্প পর্যন্ত যাওয়ার জন্য অন্য একটি বাস থেকে ডিজেল ভরা হচ্ছিল।

Updated By: Jun 11, 2018, 09:43 AM IST
বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত ৬ পড়ুয়া সহ ৭

নিজস্ব প্রতিবেদন: বাসের ধাক্কায় ৬ পড়ুয়া সহ মৃত্যু হল ৭ জনের। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কনৌজের কাছে। আহতদের মধ্যে ৩ জন পড়ুয়ার অবস্থা আশঙ্কাজনক। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করছেন চিকিত্সকরা।

পুলিশ সূত্রে খবর, বাসের প্রত্যেক পড়ুয়া সন্ত কবীর নগরের প্রভাদেবী স্নাতকোত্তর কলেজে পড়তেন। তাঁরা হরিদ্বারে যাচ্ছিলেন। জানা যাচ্ছে, মাঝপথে বাসের ডিজেল শেষ হয়ে গিয়েছিল। অন্ততপক্ষে নিকটবর্তী পেট্রোলপাম্প পর্যন্ত যাওয়ার জন্য অন্য একটি বাস থেকে ডিজেল ভরা হচ্ছিল। সেই সময়ই বাস থেকে নেমে পড়ুয়া ও শিক্ষকরা আগরা-লখনউ এক্সপ্রেসওয়ের উপর দাঁড়িয়েছিলেন। তখনই উল্টোদিক থেকে দ্রুত গতিতে আসা বাসটি ধাক্কা মারে।

প্রাথমিকভাবে স্থানীয়রাই উদ্ধারকাজ শুরু করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৭ জনের। পুলিস গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে। ঘাতক বাসের চালক পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে এবং আহতদের ৫০,০০০ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন।

 

.