UP Election 2022: 'যোগীর বাড়ি বিশাল বাংলোর থেকে কম কিছু নয়', খোঁচা মায়াবতীর

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে যোগী আদিত্যনাথকে বিঁধলেন মায়াবতী।

Updated By: Jan 24, 2022, 02:32 PM IST
UP Election 2022: 'যোগীর বাড়ি বিশাল বাংলোর থেকে কম কিছু নয়', খোঁচা মায়াবতীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: 'যোগীর থাকার বাড়ি বিশাল আয়তন বাংলোর থেকে কম নয়', নির্বাচনের আগে এভাবেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বহুজন সমাজবাদী পার্টির নেত্রী মায়াবতী। তিনি আরও বলেন, আদিত্যনাথের উত্তরপ্রদেশের জনগণকে জানানো উচিত গোরখপুর, যে বিধানসভা কেন্দ্র থেকে তিনি আগামী নির্বাচনে লড়াই করবেন, সেখানে যে বাড়িতে তিনি থাকেন ''তা কোনও অংশে বড় বাংলোর থেকে কম নয়''। 

রবিবার হিন্দিতে একের পর এক টুইট বার্তায় প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেছেন, "সম্ভবত পশ্চিম উত্তরপ্রদেশের লোকেরা জানেন না যে যোগীজি গোরখপুরে যে বাড়িতে বেশিরভাগ সময় থাকেন, সেটি একটি বড় বাংলোর চেয়ে কম নয়। তিনি এ বিষয়ে জানালে ভালো হত।"

ভোটের প্রথম পর্বের আগে বিরোধী দলগুলিকে উদ্দেশ্যে করে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রবিবার বিরোধীদের এই বাক্যবাণেই বিঁধেছিলেন। অভিযোগ করেছিলেন বিরোধীরা ক্ষমতায় আসার পরে প্রথমে নিজেদের জন্য বাংলো তৈরি করেছিলেন।

আরও পড়ুন, UP Assembly Election 2022: ২০১৪-র পর প্রথমবার, উত্তরপ্রদেশ ভোটে মুসলিম মুখ প্রার্থী বিজেপি জোটসঙ্গীর

গাজিয়াবাদে প্রচারে এসে আদিত্যনাথ, সমাজবাদী পার্টি এবং অখিলেশ যাদবকে লক্ষ্য করে বলেছিলেন যে যখন এসপি সরকার গঠিত হয়েছিল তখন মুখ্যমন্ত্রী এবং মন্ত্রীরা প্রথমে তাদের নিজস্ব বাংলো তৈরি করেছিলেন, কিন্তু বিজেপি সরকারের অধীনে তিনি এবং তাঁর মন্ত্রীরা তা করেননি। নিজেদের বাসস্থান তৈরি করেননি, রাজ্যের ৪৩ লক্ষ দরিদ্র মানুষকে বাড়ি দিয়েছে।

তিনি দাবি করেছেন যে বিজেপি সরকার রাজ্যের ২ কোটি ৬১ লক্ষ মানুষকে শৌচাগারও দিয়েছে। এরপরই পাল্টা বহুজন সমাজ পার্টির প্রধান মায়াবতী যিনি বলেন, গোরখপুরের বাড়ি, যেখানে আদিত্যনাথ থাকেন, তা একটি বড় বাংলো থেকে কম নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.