অসুস্থতা ও দিল্লির দূষণের জন্য কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠক এড়ালেন সনিয়া : সূত্র

বাড়ির দোর গোড়ায় তাঁর গাড়ি অপেক্ষা করছে, বাড়ি থেকে সামান্য দূরে তাঁর বৈঠকস্থলে পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু তিনি বাড়ি থেকে বেরলোনই না। কারণ, দিল্লির দূষণ যা ইতিমধ্যেই আন্তর্জাতীক খবরের শিরোনাম হয়ে গেছে। আর যিনি বাড়ি থেকে বেরোলেন না, তিনি কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। আবার সংবাদ সংস্থা আইএএনএস, কংগ্রেস মুখপাত্র রণদীপ সূর্যেওয়ালাকে উদ্ধৃত করে জানিয়েছে যে, ৬৯ বছর বয়সী শ্রীমতী গান্ধীর গলার অবস্থা ভাল নয় ফলে শারীরিক সমস্যা রয়েছে।

Updated By: Nov 7, 2016, 04:14 PM IST
অসুস্থতা ও দিল্লির দূষণের জন্য কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠক এড়ালেন সনিয়া : সূত্র

ওয়েব ডেস্ক: বাড়ির দোর গোড়ায় তাঁর গাড়ি অপেক্ষা করছে, বাড়ি থেকে সামান্য দূরে তাঁর বৈঠকস্থলে পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু তিনি বাড়ি থেকে বেরলোনই না। কারণ, দিল্লির দূষণ যা ইতিমধ্যেই আন্তর্জাতীক খবরের শিরোনাম হয়ে গেছে। আর যিনি বাড়ি থেকে বেরোলেন না, তিনি কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী।

আবার, সংবাদ সংস্থা আইএএনএস, কংগ্রেস মুখপাত্র রণদীপ সূর্যেওয়ালাকে উদ্ধৃত করে জানিয়েছে যে, ৬৯ বছর বয়সী শ্রীমতী গান্ধীর গলার অবস্থা ভাল নয় ফলে শারীরিক সমস্যা রয়েছে।

কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকে সনিয়ার নেতৃত্ব দেওয়ার কথা ছিল। গত অগস্টে বারাণসীতে দলীয় প্রচার চলাকালীন অসুস্থ হয়ে পড়ার পর থেকে চিকিত্সকের পরামর্শ মতো ঝুঁকি এড়িয়ে চলছেন নেত্রী বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক শীর্ষস্তরের কংগ্রেসকর্মী।

আরও পড়ুন- হায় রে দেশ! মৃত স্ত্রীর দেহ ঠেলাগাড়িতে নিয়ে ৮০ কিমি পাড়ি বৃদ্ধের

এদিকে, সনিয়ার অনুপস্থিতিতে কংগ্রেস সহ-সভাপতি তথা সনিয়া তনয় রাহুল গান্ধীর নেতৃত্বেই কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠক হবে বলে জানা গেছে। উত্তরপ্রদেশ এবং পঞ্জাবের মতো রাজ্যগুলোতে আসন্ন বিধানসভা নির্বাচনে দলের নির্বাচনী কৌশল নিয়ে আলোচনা হবে এই বৈঠকে।

আরও পড়ুন- ডেঙ্গিতে মৃত্যু হল দশ মাসের শিশুর

.