Sandeshkhali | Smriti Irani: 'রাতের পর রাত তৃণমূলের অত্যাচারের শিকার সন্দেশখালির মহিলারা'!

সন্দেশখালিকাণ্ডের আঁচ এবার দিল্লিতে। স্থানীয় মহিলারা বাংলায় যা বলেছেন, হিন্দি ও ইংরেজিতে তা তর্জমা করে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

Updated By: Feb 12, 2024, 07:56 PM IST
Sandeshkhali | Smriti Irani: 'রাতের পর রাত তৃণমূলের অত্যাচারের শিকার সন্দেশখালির মহিলারা'!

রাজীব চক্রবর্তী: 'শেখ শাজাহান কোথায়, মমতা বন্দ্যোপাধ্যায় জবাব দিন'। সন্দেশখালিকাণ্ডে তৃণমূলকে নিশানা করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বললেন, 'তৃণমূলের অত্যাচারের  শিকার মহিলা। তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। সন্দেশখালির মহিলারা সাহায্য ও নিরাপত্তার জন্য চিৎকার করছেন'। 

আরও পড়ুন:  Ashwini Vaishnaw: অসাধারণ এই ছবি শেয়ার করে রেলমন্ত্রী লিখলেন 'ডিভাইন ভিউ'! কোথাকার ছবি?

সন্দেশখালিকাণ্ডের আঁচ এবার দিল্লিতে। স্থানীয় মহিলারা বাংলায় যা বলেছেন, হিন্দি ও ইংরেজিতে তা তর্জমা করে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এদিন বিজেপি-র সদর দফতরে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, 'বাড়ি বাড়ি গিয়ে তৃণমূলেরা গুন্ডারা দেখে আসে, কাদের বাড়ির মেয়ে সুন্দরী, কোন মেয়েদের বয়স কম। তাঁদের স্বামীদের বলা হয়েছে,  তুমি স্বামী হতে পার, কিন্তু তোমার কোনও অধিকার নেই। মহিলারা বলেছেন, নিয়ে চলে যাবে রাতের পর রাত। যতক্ষণ তাঁদের মন না ভরবে, ততক্ষণ তোমার রেহাই নেই'।

স্মৃতির আরও বক্তব্য, 'আমরা নাগরিক হিসেবে কি নীরব দর্শকের ভূমিকা পালন করব? এই ব্যক্তিটি কে, যাঁর বিরুদ্ধে সন্দেশখালির মহিলারা গণধর্ষণের অভিযোগ করছেন? এখনও পর্যন্ত সবাই ভাবছিল, শেখ শাহজাহান কে? এখন মমতা বন্দ্যোপাধ্য়ায়কে জবাব দিতে হবে, কোথায় শেখ শাহাজাহান? মমতা বন্দ্য়োপাধ্যায়, আপনি রাজনৈতিক লাভের জন্য তফশিলি জাতি, মৎস্যজীবী পরিবার ও কৃষক সম্প্রদায়  ও তাদের মহিলাদের সম্মান নষ্ট করেছেন'।

আরও পড়ুন:  SpiceJet Layoff: বছর শুরুতেই দুঃসংবাদ! ১৪০০ কর্মী ছাঁটাইয়ের ঘোষণা স্পাইসজেটের

সন্দেশখালিতে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসনিক। কেন্দ্রীয় মন্ত্রীর মতে, 'এখন সন্দেশখালিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে, যাতে মহিলারা জমায়েত করতে না পারেন এবং কথা বলতে না পারেন'।  সঙ্গে প্রশ্ন, 'মমতা বন্দ্যোপাধ্যায় কেন তৃণমূলের গুণ্ডাদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি করতে দিলেন, যাতে মহিলাদের চিহ্নিত করে লাগাতার ধর্ষণ করা যায়'?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.