উধমপুরকাণ্ডে জঙ্গি হামলায় নাভেদের দুই সাগরেদের স্কেচ প্রকাশ করল NIA

উধমপুরে জঙ্গি নাশকতায় ধৃত মহম্মদ নাভেদের আরও দুই সঙ্গী জাড়গাম ও আবু আকাশার স্কেচ প্রকাশ করল জাতীয় তদন্ত সংস্থা (NIA)। নাভেদকে জিজ্ঞাসাবাদ করেই এই দুই দুষ্কৃতীর স্কেচ আঁকিয়েছে NIA। ন্যাশনাল ইনভেস্টিগেটিভ এজেন্সি মনে করছে জাড়গাম ও আবু আকাশার ছকেই উধমপুরকান্ডে নাশকতার ছক তৈরি করা হয়েছিল। স্কেচ প্রকাশ করে NIA এর তরফে ঘোষণা করা হয়েছে, যিনি এই দুই দুষ্কৃতীদের চিহ্নিত করে তদন্ত সংস্থাকে তাদের খোঁজ দিতে পারবেন, তাকে ৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

Updated By: Aug 18, 2015, 08:45 PM IST
উধমপুরকাণ্ডে জঙ্গি হামলায় নাভেদের দুই সাগরেদের স্কেচ প্রকাশ করল NIA

ওয়েব ডেস্ক: উধমপুরে জঙ্গি নাশকতায় ধৃত মহম্মদ নাভেদের আরও দুই সঙ্গী জাড়গাম ও আবু আকাশার স্কেচ প্রকাশ করল জাতীয় তদন্ত সংস্থা (NIA)। নাভেদকে জিজ্ঞাসাবাদ করেই এই দুই দুষ্কৃতীর স্কেচ আঁকিয়েছে NIA। ন্যাশনাল ইনভেস্টিগেটিভ এজেন্সি মনে করছে জাড়গাম ও আবু আকাশার ছকেই উধমপুরকান্ডে নাশকতার ছক তৈরি করা হয়েছিল। স্কেচ প্রকাশ করে NIA এর তরফে ঘোষণা করা হয়েছে, যিনি এই দুই দুষ্কৃতীদের চিহ্নিত করে তদন্ত সংস্থাকে তাদের খোঁজ দিতে পারবেন, তাকে ৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

এই দুই দুষ্কৃতির মধ্যে জাড়গাম, মহম্মদ ভাই নামে পরিচিত। বয়স ৩৮ থেকে ৪০ এর মধ্যে। উচ্চতা ৫.৩"। আবু আকাশার বয়স ১৭ থেকে ১৮ বছর। উচ্চতা ৫.২"। দুজনেই পাকিস্তানের বাসিন্দা।  

 

.