ব্যাঙ্ক ডাকাতি রুখে দিলেন দুই মহিলা কর্মী

দিনে দুপুরে ব্যাঙ্কে ঢুকে পড়েছিল ডাকাত দল। সঙ্গে অস্ত্রশস্ত্র। লুঠের ছকও এক্কেবারে পাকা। কিন্তু, রুখে দিলেন দুই মহিলা কর্মী। তাঁদেরই সাহসে ব্যাঙ্ক ডাকাতির ছক বানচাল হয়ে গেল। গুরুগ্রামে দুই ডাকাতকে একেবারে কুপোকাত করে ফেললেন রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ওই দুই মহিলা কর্মী। মহিলাদের ডাকাতদের সঙ্গে লড়তে দেখে এগিয়ে এলেন সাধারণ মানুষও। ডাকাতদের ধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দিল জনতাই।

Updated By: Apr 4, 2017, 05:47 PM IST
ব্যাঙ্ক ডাকাতি রুখে দিলেন দুই মহিলা কর্মী

ওয়েব ডেস্ক: দিনে দুপুরে ব্যাঙ্কে ঢুকে পড়েছিল ডাকাত দল। সঙ্গে অস্ত্রশস্ত্র। লুঠের ছকও এক্কেবারে পাকা। কিন্তু, রুখে দিলেন দুই মহিলা কর্মী। তাঁদেরই সাহসে ব্যাঙ্ক ডাকাতির ছক বানচাল হয়ে গেল। গুরুগ্রামে দুই ডাকাতকে একেবারে কুপোকাত করে ফেললেন রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ওই দুই মহিলা কর্মী। মহিলাদের ডাকাতদের সঙ্গে লড়তে দেখে এগিয়ে এলেন সাধারণ মানুষও। ডাকাতদের ধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দিল জনতাই।

অন্যদিকে, সিজিও কমপ্লেক্সে ইডির প্রাক্তন আধিকারিক মনোজ কুমারের অফিসে তল্লাশির অনুমোদন পেল কলকাতা পুলিস। তল্লাসির অনুমোদন চেয়ে ব্যাঙ্কশাল আদালতে আবেদন জানিয়েছিল পুলিস। গতকালই তোলাবাজির মামলায় অভিযুক্ত মনোজ কুমারের দফতরের তল্লাশির আবেদন জানিয়েছিল কলকাতা পুলিস।

ফের নতুন নোট আনতে চলেছে রিজার্ভ ব্যাঙ্ক!

.