সোপিয়ানে শহিদ লেফটেন্যান্ট ফায়াজের ২ হত্যাকারীকে এনকাউন্টারে খতম করল সেনা

গত বছর মে মাসে লেফটেন্যান্ট উমের ফায়াজকে অপরহণ করে জঙ্গিরা। ফায়াজ ওই সময়ে সেনাবাহিনীতে ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন এক আত্মীয়ের বিয়ে উপলক্ষ্যে। ঘটনার দিন বিয়েবাড়ি থেকেই ফিরছিলেন ফায়াজ। অপহরণের একদিন পর তার বুলেটবিদ্ধ দেহ দেখাতে পান গ্রামবাসীরা

Updated By: Apr 1, 2018, 06:04 PM IST
সোপিয়ানে শহিদ লেফটেন্যান্ট ফায়াজের ২ হত্যাকারীকে এনকাউন্টারে খতম করল সেনা

নিজস্ব প্রতিবেদন: এতদিনে লেফটেন্যান্ট উমের ফায়াজের খুনিদের সন্ধান মিলল। রবিবার সোপিয়ানে এনকাউন্টারে হত ৭ জঙ্গির মধ্যে দুজন ফায়াজের খুনি।

রবিবার সেনা-জঙ্গি সংঘর্ষে কাশ্মীরের সোপিয়ান ও অনন্তনাগে নিহত হয়েছে ৮ জঙ্গি। গুলির লড়াইয়ে প্রাণ হারিয়েছেন ২ জওয়ান। কিন্তু বড় খবর হল নিহত জঙ্গিদের তালিকায় রয়েছে জিনাত-উল-ইসলাম ও জুবায়ের তারে। এরা দুজন গত বছর মে মাসে লেফটেন্যান্ট উমের ফায়াজকে অপরহণ করে। ফায়াজ ওই সময়ে সেনাবাহিনীতে ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন এক আত্মীয়ের বিয়ে উপলক্ষ্যে। ঘটনার দিন বিয়েবাড়ি থেকেই ফিরছিলেন ফায়াজ। অপহরণের একদিন পর তার বুলেটবিদ্ধ দেহ দেখাতে পান গ্রামবাসীরা।

আরও পড়ুন-প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে, পরে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার কিশোরীর দেহ

এখনও প‌র্যন্ত নিহত জঙ্গিদের দেহ সনাক্ত করেছে তাদের আত্মীয়রা। তবে সোপিয়ানের কাচদুরায় আরও একটি এনকাউন্টারের খবর পাওয়া ‌যাচ্ছে। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। অনন্তনাগের এনকাউন্টারে নিহত হয়েছেন দুই জওয়ান। একজন জঙ্গিকে জীবন্ত পাকড়াও করেছে জাওয়ানরা।

.