Tripura: আমার কাছে তথ্য প্রমাণ আছে, গ্রেফতার করাবো, TMC-কে কার্যত হুমকি Biplab-র

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর (Biplab Deb) এই ধরনের মন্তব্যকে প্রচ্ছন্ন হুমকি হিসেবেই দেখছে তৃণমূল নেতৃত্ব (TMC)।

Updated By: Sep 5, 2021, 10:50 PM IST
Tripura: আমার কাছে তথ্য প্রমাণ আছে, গ্রেফতার করাবো, TMC-কে কার্যত হুমকি Biplab-র

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় তৃণমূল (TMC) অভিযোগ করেছে, প্রথম দিন থেকে তাদের কর্মীদের উপরে হামলা করে চলেছে বিজেপি কর্মীরা। সে সব ঘটনায় তাদের যোগ নেই বলে দাবি করেছিল বিজেপি (BJP)। 'অতিথি দেব ভবঃ' বলেছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Biplab Deb)। সেই মুখ্যমন্ত্রীই রবিবার নাম না করে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন। 
 
ফেসবুকে বিপ্লব দেব (Biplab Deb) লিখেছেন,'এখন দেখা যাচ্ছে পশ্চিমবঙ্গ থেকে একটি দল আমাদের রাজ্যে এসেছে। এ দলের নেতৃত্বরা পশ্চিমবঙ্গে গরু পাচারের মতো অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। এখানেও যাদের দলে টানছে তারাও এ ধরনের অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। আর আমার কাছে তথ্য প্রমাণ রয়েছে যার ভিত্তিতে তাদের আমি গ্রেপ্তার করাবো।' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)

২০১৫ সালে ত্রিপুরার দায়িত্ব নিয়ে আসার পর কীভাবে সংগঠন গড়ে তুলেছেন সে কথাও স্মরণ করিয়ে দিয়েছেন বিপ্লব দেব (Biplab Deb)। তিনি লিখেছেন, 'আমি ২০১৫ সালে ত্রিপুরায় দায়িত্ব নিয়ে আসি এবং ২০১৭ সালেই বড়জলা উপনির্বাচনে দলের সাংগঠনিক কাজে ঝাঁপিয়ে পড়ি। তখন এই বড়জলার প্রত্যেকের বাড়িতে আমি গিয়েছি। বড়জলার প্রত্যেকে আমাকে চেনে আমিও তাদের চিনি।' রাজ্যে সিপিএম-ই যে বিরোধী তাও বোঝানোর চেষ্টা করেছেন বিপ্লব দেব। তাঁর কথায়, 'আমি দলের কার্যকর্তাদের উদ্দেশ্যে বলবো প্রত্যেক বিরোধী সিপিএম এর সমর্থকদের বাড়িতে যাওয়ার জন্য। তাদের কাছে গিয়ে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরুন। তাদের বোঝান ২৫ বছরের সরকার কি করেছে আর আমরা গত সাড়ে তিন বছরে কি করেছি ও করছি।' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এই ধরনের মন্তব্যকে প্রচ্ছন্ন হুমকি হিসেবেই দেখছে তৃণমূল নেতৃত্ব। পুলিসকে কাজে লাগিয়ে তাদের কর্মীদের ফাঁসানো হতে পারে বলে মনে করছেন নেতারা। প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত এনিয়ে তৃণমূলের তরফে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া আসেনি।        

আরও পড়ুন- By-Poll: দল অনুমতি দিলে Amit Shah-কে আমার বাড়িতে দাওয়াত দেব, 'ওহ লাভলি' মেজাজে Madan

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.