তৃণমূলের প্রার্থী তালিকায় থাকতে পারে ১৪টি চমক

লোকসভা ভোটের প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে চমক দিতে পারে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের প্রার্থী তালিকায় থাকতে পারে চোদ্দোটি নতুন মুখ। সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় এমনই ইঙ্গিত দিয়েছেন তৃণমূল নেতা মুকুল রায়।

Updated By: Mar 2, 2014, 05:22 PM IST

লোকসভা ভোটের প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে চমক দিতে পারে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের প্রার্থী তালিকায় থাকতে পারে ১৪টি নতুন মুখ। সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় এমনই ইঙ্গিত দিয়েছেন তৃণমূল নেতা মুকুল রায়।

এবার লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী তালিকায় থাকছে ১৪টি নতুন মুখ। তৃণমূল ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় এমনই ইঙ্গিত দিয়েছেন তৃণমূল নেতা মুকুল রায়। নতুন প্রার্থীদের মধ্যে থাকতে পারেন অধ্যাপক সুগত বসু, আইএনটিটিইউসি নেত্রী দোলা সেন, নাট্যকর্মী অর্পিতা ঘোষ সহ বেশ কয়েকজন।

এছাড়া বিশিষ্টজনেদের মধ্যে থেকেও কয়েকজনকে প্রার্থী করতে পারে তৃণমূল কংগ্রেস। প্রার্থী তালিকায় নতুন মুখের পাশাপাশি, কোন সাংসদরা এবার টিকিট পাবেন না সেনিয়েও শুরু হয়েছে জোর জল্পনা। প্রার্থী তালিকা নিয়ে ইঙ্গিত দেওয়ার পাশাপাশি এদিন মুকুল রায়ের দাবি করেন, লোকসভা ভোটে পশ্চিমবঙ্গে একটিও আসন পাবে না কংগ্রেস।

কংগ্রেসের নিচুতলার বহু কর্মী-সংগঠক তৃণমূলে যোগ দেওয়ায় প্রার্থী জেতানোর মত অবস্থায় কংগ্রেস নেই বলেই দাবি তৃণমূল নেতার। আসন্ন নির্বাচনে বিজেপির ভোট বাড়লেও তারা এ রাজ্য থেকে কোনও আসন পাবে না বলেও দাবি করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

.