TMC Tripura: লক্ষ্য ২০২৩, ত্রিপুরায় রাজ্য দফতরের উদ্বোধন করল তৃণমূল

রাজীব বন্দ্য়োপাধ্যায় বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই বলেছেন এরপর ত্রিপুরা আমাদের লক্ষ্য। আমরা সেটাই মেনে চলছি। যতক্ষণ না ত্রিপুরাতে বাংলার শাসন প্রতিষ্ঠা করতে পারছি, ততক্ষণ এই লড়াই চলবে।" 

Updated By: Jul 11, 2022, 09:20 PM IST
TMC Tripura: লক্ষ্য ২০২৩, ত্রিপুরায় রাজ্য দফতরের উদ্বোধন করল তৃণমূল

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: তৃণমূলের পাখির চোখ ত্রিপুরা। সোমবার আগরতলায় চিত্তরঞ্জন রোডে রাজ্য পার্টি অফিসের উদ্বোধন করল প্রদেশ তৃণমূল কংগ্রেস (TMC)। এই কর্মসূচি থেকেই ফের একবার ত্রিপুরা বিজয়ের হুঁশিয়ারি দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, সুস্মিতা দেব, সুবল ভৌমিকরা।

এদিন রাজ্য দফতর উদ্বোধনের পর রাজীব বন্দ্য়োপাধ্যায় বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই বলেছেন এরপর ত্রিপুরা আমাদের লক্ষ্য। আমরা সেটাই মেনে চলছি। যতক্ষণ না ত্রিপুরাতে বাংলার শাসন প্রতিষ্ঠা করতে পারছি, ততক্ষণ এই লড়াই চলবে।" রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব বলেন, "ত্রিপুরায় গণতন্ত্র নেই। কিন্তু আমার মানুষকে আশ্বস্ত করছি যে, আমরা তাঁদের পাশে থাকব। ২০২৩-এর ভোটে বুলেটের মাধ্যমে নয়, বরং গণতান্ত্রিক মাধ্যমে আমরা লড়ব।"

শাসক বিজেপির বিরুদ্ধে পার্টি অফিসের উদ্বোধন বন্ধের চেষ্টার অভিযোগ করেন ত্রিপুরা তৃণমূলের সভাপতি সুবল ভৌমিক। তিনি বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরাকে বিজেপির শাসন থেকে মুক্ত করতে চান। জণগণ আমাদের সঙ্গে রয়েছেন।" অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। বিজেপির বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে সাধারণ মানুষকে উৎসাহীত করেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.