Mathura: 'পরমাত্মা ডেকেছে, তাই চললাম!' বাড়িতে চিঠি লিখে ট্রেন থেকে ঝাঁপ তিন বান্ধবীর...

Mathura News: ঈশ্বরের সঙ্গে দেখা করতে যাচ্ছি! চিঠি লেখে তিন কিশোরী। তারপরই চলন্ত ট্রেন থেকে আত্মহত্যা করেন ওই তিন কিশোরী। ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের মথুরা রেলস্টেশনে। 

Updated By: May 29, 2024, 11:14 PM IST
Mathura: 'পরমাত্মা ডেকেছে, তাই চললাম!' বাড়িতে চিঠি লিখে ট্রেন থেকে ঝাঁপ তিন বান্ধবীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঈশ্বরের সঙ্গে দেখা করতে যাচ্ছি! চিঠি লেখে তিন কিশোরী। তারপরই চলন্ত ট্রেন থেকে আত্মহত্যা করেন ওই তিন কিশোরী। ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের মথুরা রেলস্টেশনে। জানা গিয়েছে, তিন জনের মধ্যে একজন বাড়ি থেকে বের হওয়ার আগে একটি চিঠি রেখে যায়। সেখানে সে জানিয়ে গিয়েছিল, সে তাঁর দুই বান্ধবীকে নিয়ে ঈশ্বরের সঙ্গে দেখা করতে যাচ্ছে। তাঁদের যেন কেউ খোঁজ না করে। বহুদিন ধরেই যে, তাঁরা মনে মনে এমন কিছু ছক কষছিল তা কে জানত!

তিন কিশোরী মথুরায় ট্রেনে গলা কেটে আত্মহত্যা করেছে। জানা গিয়েছে, গত ১৩ মে বিহারের মুজাফফরপুর থেকে তিনজন একসঙ্গে নিখোঁজ হয়। এর ১০ দিন পরে মথুরার রেলওয়ে স্টেশন থেকে ওই তিন কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিস। পুলিসের প্রাথমিক অনুমান, ট্রেন থেকে ঝাঁপ দিয়ে তিন বন্ধু একসঙ্গে হত্যা করেছে। মথুরায় তিন কিশোরীরর মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ইতোমধ্যেই সেই রহস্য উদঘাটনে ব্যস্ত পুলিস।

আরও পড়ুন:IndiGo: আপনি কি মহিলা? বিমানে এবার মিলবে বিশেষ সুবিধা, বড় সিদ্ধান্ত ইন্ডিগোর....

আত্মঘাতীদের মধ্যে একজন সেই চিঠিতে লেখেন, 'আমাদের বাবা ডেকেছেন। আমরা হিমালয়ে যাচ্ছি। খোঁজ করার দরকার নেই। খোঁজার চেষ্টা করলে বিষ পান করব। আমরাও বিষ কিনেছি।' তিনজনের নিখোঁজ হওয়ার ১০ দিন পরে, তাঁদের পরিবার উদ্বিগ্ন হয়ে পড়ে। সিটি পুলিস থানায় একটি এফআইআর নথিভুক্ত করে তদন্ত শুরু করে। এরপর মেয়ে তিনটির ফোনের লোকেশন ট্র্যাক করে পাওয়া যায় তাঁরা উত্তরপ্রদেশে রয়েছে। এরপরে, ২৬ মে উত্তরপ্রদেশের মথুরার বাজনা ব্রিজের কাছে রেললাইন থেকে তিনজনের মৃতদেহ পাওয়া যায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, তাঁরা মা-মেয়ে।

নিহত তিনজনের হাতে মেহেন্দি লাগানো দেখতে পেয়েছে পুলিস। একজনের হাতে মেহেন্দি দিয়ে এসবিজিও লেখা ছিল। শুধু তাই নয়, তাঁর পোশাকে মুজফফরপুরের এক দর্জির ট্যাগও পাওয়া গিয়েছে। এরপরেই করা হয়ে যে, তিন মেয়েই বিহারের বাসিন্দা। এই তথ্য পাওয়ার পর পুলিসের একটি দল পরিবারের সদস্যদের নিয়ে মথুরায় আসে। তদন্ত শুরু করে। 

আরও পড়ুন:Viral Video: যোগীরাজ্যে একী কাণ্ড! রেলিং টপকাচ্ছে ১০ ফুটের কুমির, আতঙ্কে এলাকাবাসী...

জানা গিয়েছে, তিনজনই মুজফফরপুর জেলার কোম্পানি বাগ যোগিয়ামঠের বাসিন্দা। তাঁরা হলেন- অমিত রাজাকের মেয়ে ১৪ বছরের গৌরী কুমারী, রাজেশ রাজাকের মেয়ে ১৩ বছরের মায়া কুমারী এবং বালুর বাসিন্দা মনোজ কুমারের ১৪ বছরের মেয়ে মাহি ওরফে মোহিনী কুমারী বলে শনাক্ত করা হয়েছে। মায়া আর গৌরীর বাড়ি একে অপরের কাছাকাছি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.