ভারতে মুসলিমদের অবস্থা নিয়ে যা বললেন এই স্টার অভিনেতা

ভারতে মুসলিমদের পরিস্থিতি, অবস্থা নিয়ে মুখ খুললেন তিনি। স্টার অভিনেতা ইমরান হাসামি। বললেন, ভারতে মুসলিমদের সঙ্গে খুব ভালো ব্যবহার করা হয়। তিনি নিজে যা বিশ্বাস করেন, সেটা বলতে বিন্দুমাত্র পিছপা হন না ইমরান। এবারও তাই খোলাখুলি সাফ বললেন, "ভারতে অনেক জাতির, অনকে ধর্মের মানুষ বসবাস করেন। কিন্তু তার জন্য আমাদের কখনও কোনও অসুবিধা হয়নি। আমরা বেশ ভালো আছি।"

Updated By: Sep 7, 2016, 12:58 PM IST
ভারতে মুসলিমদের অবস্থা নিয়ে যা বললেন এই স্টার অভিনেতা

ওয়েব ডেস্ক : ভারতে মুসলিমদের পরিস্থিতি, অবস্থা নিয়ে মুখ খুললেন তিনি। স্টার অভিনেতা ইমরান হাসামি। বললেন, ভারতে মুসলিমদের সঙ্গে খুব ভালো ব্যবহার করা হয়। তিনি নিজে যা বিশ্বাস করেন, সেটা বলতে বিন্দুমাত্র পিছপা হন না ইমরান। এবারও তাই খোলাখুলি সাফ বললেন, "ভারতে অনেক জাতির, অনকে ধর্মের মানুষ বসবাস করেন। কিন্তু তার জন্য আমাদের কখনও কোনও অসুবিধা হয়নি। আমরা বেশ ভালো আছি।"

এর আগে মুম্বইয়ের পালি হিল এলাকায় ফ্ল্যাট কিনতে গেলে, ধর্মের অজুহাত দেখিয়ে হাউসিং সোসাইটি অভিনেতা ইমরান হাসামিকে ফ্ল্যাট দিতে অস্বীকার করে। সেইসময় প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন তিনি। তবে সেই প্রসঙ্গ তিনি আর মনে রাখতে চান না বলেই জানিয়েছেন। তাঁর সাফ বক্তব্য, "ভারতে বসবাসের ক্ষেত্রে মুসলিম ধর্মাবলম্বী মানুষদের কোনও অসুবিধা নেই।"

.