কে ভাইরাল ভিডিওর এই কুশীলব? ফাঁস হল রহস্য

ফেসবুক, টুইটার হোক বা হোয়াটসঅ্যাপ,  দু'দিন ছয়লাপ তাঁর নাচের ভিডিওয়। গোবিন্দার কায়দায় সেই নাচ দেখে কেউ হেসে লুটোপুটি যাচ্ছেন। কেউ নেচে ফেলছেন অজান্তেই। কে এই ব্যক্তি, সোশ্যাল দুনিয়া তোলপাড় তাঁর পরিচয় জানতে। অবশেষে ফাঁস হল সেই রহস্য। 

Updated By: Jun 1, 2018, 03:21 PM IST
কে ভাইরাল ভিডিওর এই কুশীলব? ফাঁস হল রহস্য

নিজস্ব প্রতিবেদন: ফেসবুক, টুইটার হোক বা হোয়াটসঅ্যাপ,  দু'দিন ছয়লাপ তাঁর নাচের ভিডিওয়। গোবিন্দার কায়দায় সেই নাচ দেখে কেউ হেসে লুটোপুটি যাচ্ছেন। কেউ নেচে ফেলছেন অজান্তেই। কে এই ব্যক্তি, সোশ্যাল দুনিয়া তোলপাড় তাঁর পরিচয় জানতে। অবশেষে ফাঁস হল সেই রহস্য। 

শুক্রবার এই নাচের ভিডিওটি টুইট করেন গৌতম ত্রিবেদী নামে এক ব্যক্তি। তার পর থেকে ১০,০০০-এর বেশি মানুষের লাইক পেয়েছে এই ভিডিও। হয়েছে অন্তত ৫,০০০ রিটুইট। কিন্তু তাতেও যেন আশ মিটছে না আম জনতার। 

ভিডিওতে গোবিন্দা ও নিলমের 'খুদগর্জ' ছবির 'আপকে আ জানে সে' গানের সঙ্গে নাচতে দেখা যায় মাঝবয়সি এক ব্যক্তিকে। ভিডিও দেখে ইতিমধ্যেই বিয়ের আসরে সেরা নাচ বলে মন্তব্য করেছেন অনেকে।

কিন্তু কে এই ব্যক্তি?  বুদ্ধগয়া ধারাবাহিক বিস্ফোরণে দোষীদের যাবজ্জীবন কারাবাসের সাজা শোনাল আদালত

এনডিটিভি জানাচ্ছে, ভিডিওর এই ব্যক্তির নাম সঞ্জীব শ্রীবাস্তব। মধ্যপ্রদেশের বিদিশায় একটি কলেজে অধ্যাপনা করেন তিনি। ডাব্বু সঞ্জীব নামে একটি ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর। সেই চ্যানেলের বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। 

.