প্রেমিকের জন্য এই যুবতী যা করল, শুনলে তাজ্জব হয়ে যাবেন!

দিনকয়েক আগে খবর হয়েছিল উত্তরপ্রদেশের রিভলভার রানিকে নিয়ে। বিয়ের মণ্ডপ থেকে মাথায় বন্দুক ঠেকিয়ে প্রেমিককে তুলে নিয়ে গিয়েছিল প্রেমিকা। এবার একেবারে প্রেমিকের বিয়ের মণ্ডপেই ধরনা! ঘটনাটি তামিলনাড়ুর বিল্লুপুরম জেলার বিক্রাবন্দীর।

Updated By: Jun 8, 2017, 02:33 PM IST
প্রেমিকের জন্য এই যুবতী যা করল, শুনলে তাজ্জব হয়ে যাবেন!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : দিনকয়েক আগে খবর হয়েছিল উত্তরপ্রদেশের রিভলভার রানিকে নিয়ে। বিয়ের মণ্ডপ থেকে মাথায় বন্দুক ঠেকিয়ে প্রেমিককে তুলে নিয়ে গিয়েছিল প্রেমিকা। এবার একেবারে প্রেমিকের বিয়ের মণ্ডপেই ধরনা! ঘটনাটি তামিলনাড়ুর বিল্লুপুরম জেলার বিক্রাবন্দীর।

বিক্রাবন্দীর বাসিন্দা গোপালকৃষ্ণণ ও অর্চনার মধ্যে নয়-নয় করে দীর্ঘ ৬ বছরের প্রেমের সম্পর্ক। অর্চনাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিল গোপালকৃষ্ণণ। কিন্তু হঠাত্ই অর্চনা খবর পায়, প্রেমিক গোপালকৃষ্ণণ বাড়ির পছন্দ করে দেওয়া পাত্রীর সঙ্গেই বিয়ে করছে। খবর পাওয়া মাত্রই বিবাহস্থলে হাজির হয় অর্চনা।

গোপালকৃষ্ণণের বাড়ির লোক তাকে বেশ কয়েকবার বিয়ের আসর থেকে চলে যেতে বলে। কিন্তু কোনও অনুরোধ, হুমকিই কানে তোলেনি ২১ বছরের অর্চনা। উল্টে প্রেমিক গোপালকৃষ্ণণের বিয়ের মণ্ডপে ধরনায় বসে পড়ে অর্চনা। একেবারে যেন চিত্রনাট্য!

খবর দেওয়া হয় পুলিসে। অগত্যা পুলিসের কাছে অর্চনার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করতে বাধ্য হয় গোপালকৃষ্ণণ। গোপালকৃষ্ণণের সঙ্গে বিয়ে হয় অর্চনার।

.