'রাজ্য পুলিসে ভরসা নেই', SIT-এর দাবিতে সুপ্রিম কোর্টে মৃত দুই BJP কর্মীর পরিবার

শীর্ষ আদালতের দ্বারস্থ মৃত BJP কর্মী অভিজিৎ সরকার ও হারান অধিকারীর পরিবার।  

Updated By: May 18, 2021, 04:46 PM IST
'রাজ্য পুলিসে ভরসা নেই', SIT-এর দাবিতে সুপ্রিম কোর্টে মৃত দুই BJP কর্মীর পরিবার

নিজস্ব প্রতিবেদন: রাজ্য পুলিসের উপর ভরসা নেই। নিরপেক্ষ তদন্তের দাবিতে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ ভোট পরবর্তী হিংসায় নিহত দুই বিজেপি কর্মীর পরিবার। সিট গঠনের দাবিতে শীর্ষ আদালতে মামলা করল মৃত বিজেপি কর্মী অভিজিৎ সরকার ও হারান অধিকারীর পরিবার।

আরও পড়ুন:  একসঙ্গেই জন্ম-মৃত্যু! মায়ের কোল শূন্য করে কোভিড কেড়ে নিল যমজ ভাইয়ের প্রাণ

মঙ্গলবার শীর্ষ আদালতে তাঁরা এই মামলা দায়ের করেন। রাজ্য পুলিসের তদন্ত নিয়ে উষ্মাপ্রকাশ করেন। সূত্রের খবর, তাঁদের বক্তব্য শোনার পর, এই মামলার একটি করে কপি কেন্দ্র ও রাজ্য সরকারকে পাঠানোর নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। আগামী মঙ্গলবার হবে মামলার পরবর্তী শুনানি। ভোটের ফলাফল ঘোষণার পর কাঁকুড়গাছির বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। মৃতের পরিবার অভিযোগ করে, গলায় তার পেঁচিয়ে এবং পিটিয়ে খুন করা হয় অভিজিৎ সরকারকে। সোনারপুর দক্ষিণ বিধানসভার প্রতাপনগরের মেটিয়ারিতেও বিজেপি কর্মী হারান অধিকারীকে খুনের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগই অস্বীকার করে শাসকদল।

আরও পড়ুন:  Cyclone Tauktae-র তাণ্ডবের হাড়হিম করা Viral Video

বিধানসভা ভোটের ফল প্রকাশের পরেই বিভিন্ন জায়গায় রাজনৈতিক হিংসার ঘটনা ঘটছে। বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছে তৃণমূল। এই অভিযোগে আগেই শাসকদলের উপর চাপ বাড়ায় বিজেপি। রাজ্য আসে একাধিক কেন্দ্রীয় দল। এমনকি, রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে মুখ্যসচিবের কাছে রিপোর্টও তলব করে কলকাতা হাইকোর্ট। রাজ্যের পাঠানো রিপোর্ট দেখে যদিও পরে সন্তোষপ্রকাশ করে হাইকোর্ট। হিংসা মোকাবিলায় রাজ্যের ভূমিকার প্রশংসা করা হয়।

.