পঞ্জাবের গুরুদাসপুরে ভয়াবহ জঙ্গি হানা, মৃত অন্তত ১০

পঞ্জাবের গুরদাসপুরে সেনা ইউনিফর্মে জঙ্গিরা দিনানগর টাউনের একটি পুলিস স্টেশন আক্রমণ করল। সোমবার সকালের এই হামলায় নিহত হয়েছেন অন্তত ১০জন। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত অন্তত ১০। এখনও পর্যন্ত থানার ভিতরে ঢোকা যায়নি। চার জঙ্গি এখনও থানার মধ্যেই রয়েছে। থানার মধ্যে এখনও কজন মারা গেছেন সে বিষয়ে কিছুই জানা যাচ্ছে না। থানায় হামলা করার আগে জঙ্গিরা অমৃতসর-পাঠানকোট হাইওয়েতে জম্মু-কাশ্মীর থেকে আগত একটি চলন্ত বাসেও হামলা চালায় বলে খবর। চার যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন গুরুদাসপুরের এসএসপি গুরপ্রীত সিং।

Updated By: Jul 27, 2015, 11:04 AM IST
 পঞ্জাবের গুরুদাসপুরে ভয়াবহ জঙ্গি হানা, মৃত অন্তত ১০

ওয়েব ডেস্ক: পঞ্জাবের গুরদাসপুরে সেনা ইউনিফর্মে জঙ্গিরা দিনানগর টাউনের একটি পুলিস স্টেশন আক্রমণ করল। সোমবার সকালের এই হামলায় নিহত হয়েছেন অন্তত ১০জন। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত অন্তত ১০। এখনও পর্যন্ত থানার ভিতরে ঢোকা যায়নি। চার জঙ্গি এখনও থানার মধ্যেই রয়েছে। থানার মধ্যে এখনও কজন মারা গেছেন সে বিষয়ে কিছুই জানা যাচ্ছে না। থানায় হামলা করার আগে জঙ্গিরা অমৃতসর-পাঠানকোট হাইওয়েতে জম্মু-কাশ্মীর থেকে আগত একটি চলন্ত বাসেও হামলা চালায় বলে খবর। চার যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন গুরুদাসপুরের এসএসপি গুরপ্রীত সিং।

আজ সকালে একটি সাদা মারুতি গাড়ি করে জঙ্গিরা এসে পুলিস স্টেশনেটিতে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। তৎক্ষণাত মৃত্যু হয় এক নিরাপত্তাকর্মীর।

সূত্রে খবর গতকালই আট পাক জঙ্গি পঞ্জাবে প্রবেশ করেছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক পাক মদতপুষ্ট জঙ্গি হানাই বলে আশঙ্কা করছে।

এই হামলার পিছনে লস্কর জঙ্গিদের হাত থাকার সম্ভাবনা প্রবল বলে অনুমান করা হচ্ছে।

অন্যদিকে, দিনানগর ও পাঠানকোটের মধ্যে রেলওয়ে ট্রাকে ৫টি বোমা উদ্ধার হয়েছে।

.