হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড, জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ৪ রোগীর

এখন হাসপাতালের আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে জানানো হয়েছে দমকলের তরফে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পাড়ে বলে আশঙ্কা করা হচ্ছে।

Updated By: Apr 28, 2021, 10:17 AM IST
হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড,  জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ৪ রোগীর

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রের থানের এক বেসরকারি হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড। আগুনে পুড়ে মৃত্যু হল ৪ জন রোগীর। বুধবার ভোর ৩টে ৪০ মিনিট নাগাদ আগুন লাগে ওই হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৩টি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে পুড়ে দগ্ধ রোগীর দেহ বের করে আনা হয়। বাকিদের অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

এখন হাসপাতালের আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে জানানো হয়েছে দমকলের তরফে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পাড়ে বলে আশঙ্কা করা হচ্ছে। এই অগ্নিকাণ্ড ঘটেছে,  থানের কওসা এলাকার একটি প্রাইম ক্রিটিকেয়ার হাসপাতালে। 

 

 জানা যাচ্ছে, হাসপাতালের দোতলা সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গিয়েছে। সেখানে আরও রোগী থাকতে পারে কিনা তা বোঝা যাচ্ছে না! শুরু হয়েছে উদ্ধারকাজ। ৬ জন রোগীকে আইসিইউ থেকে উদ্ধার করতে সুবিধা হয়েছে। আগুন লাগার মুহূর্তে বেশ কিছু রোগী বেরিয়ে আসেন নিজেরাই। বাকি ২০ জনকে সেই মুহূর্তে উদ্ধার করা হয়। 

 

মহারাষ্ট্রের মন্ত্রী জিতেন্দ্র অওহাদ জানিয়েছেন, জীবন্ত অবস্থায় পুড়ে দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে রোগীদের। উদ্ধব ঠাকরে মৃতদের পরিবারকে ৫ লক্ষ এবং আহতদের ১ লক্ষ টাকা করে দে

.