জোর করে গর্ভবতী স্ত্রীকে ফিনাইল খাওয়ালেন স্বামী, মৃত্যু দেখে পলাতক

 স্বামী তরুণ প্রায় চার বছর আগে কল্যাণীকে বিয়ে করেছিলেন।

Updated By: Apr 29, 2022, 02:49 PM IST
জোর করে গর্ভবতী স্ত্রীকে ফিনাইল খাওয়ালেন স্বামী, মৃত্যু দেখে পলাতক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ফিনাইল খেয়ে মৃত্যু হল এক অন্তঃসত্ত্বা মহিলার। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার নিজামাবাদ জেলার  বর্ণি মণ্ডলের রাজপেট থান্ডায়। একজন গর্ভবতী মহিলার ২৭ এপ্রিল বুধবার মৃত্যু হয়। অভিযোগ তার স্বামী তাকে টয়লেট পরিষ্কারের অ্যাসিড খেতে করতে বাধ্য করেছিল। তারপর থেকেই অভিযুক্ত পলাতক  এবং তাকে ধরতে ইতিমধ্যেই পুলিসের একটি দল গঠন করা হয়েছে।

পুলিস জানিয়েছে, স্বামী তরুণ প্রায় চার বছর আগে কল্যাণীকে বিয়ে করেছিলেন। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, তিন মাস আগে কল্যাণী যখন গর্ভবতী হয়ে পড়েন, তখন তাকে হেনস্থা করতে শুরু করে তরুণ। বলতে থাকে সে দেখতে ভালো নয়। বর্ণি থানার পুলিসের বক্তব্য যে এরপর পরিবারের কাছ থেকে যৌতুকের টাকা পাওয়ার জন্য কল্যাণীর উপর অত্যাচার শুরু করে তরুণ।

গত মঙ্গলবার তাদের মধ্যে তর্ক শুরু হয় এবং তখনই তরুণ কল্যাণীকে টয়লেট পরিষ্কার করার ফিনাইল খেয়ে বাধ্য করে বলে জানা গেছে। কল্যাণী অত্যন্ত অসুস্থ হয়ে পড়েন এবং তার পরিবার তাকে চিকিৎসার জন্য নিজামবাদের সরকারি হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় বুধবার তার মৃত্যু হয়। কল্যাণীর আত্মীয়রা তরুণ এবং তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। অভিযোগ করেছে যে তারা অতিরিক্ত যৌতুকের জন্য তার উপর অত্যাচার করেছে এবং ফিনাইল খাইয়ে উদ্ধার করে। অভিযোগের ভিত্তিতে, পুলিস তরুণ এবং তার পরিবারের দুই সদস্যের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩০২-বি এবং ৪৯৮-এ ধারায় মামলা দায়ের করেছে।

আরও পড়ুন, Sex Racket: দেবভূমে বড়সড় সেক্স ব়্যাকেটের পর্দা 'ফাঁস', ধৃতদের মধ্যে বাংলার ২ তরুণী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.