তেহলকা LIVE: গোয়া বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে যৌন নির্যাতনের অভিযোগে আটক করা হল স্টিং কিং তরুণ তেজপালকে

গোয়া বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হল স্টিং কিং তরুণ তেজপালকে

Updated By: Nov 29, 2013, 08:43 PM IST

সওয়ালজবাবের জন্য তরুণ তেজপালকে ক্রাইমব্রাঞ্চে নিয়ে যাওয়া হল।

আইনজীবীরা জানালেন তরুণ তেজপাল গোয়া ছাড়ছেন না।

শনিবারের আগে জামিন পাবেন না তরুণ তেজপাল।

৫টা ১৭: গোয়া বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হল স্টিং কিং তরুণ তেজপালকে

১টা ০৩: দিল্লি বিমানবন্দরে দেখা গেল তরুণ তেজপালকে

গোয়ার বিমান ধরতে দিল্লি বিমানবন্দরে তরুণ তেজপাল। কালো সুট পড়ে ছিলেন তিনি। যৌন নির্যাতনের অভিযোগ ওঠার পর এই প্রথম প্রকাশ্যে দেখা গেল তেজপালকে। তিনি জানিয়েছেন, "আমাকে সমন পাঠানো হয়েছে। তাই আমি গোয়ায় যাচ্ছি।" পরিবারের অন্যরা উদ্বিগ্ন থাকলেও স্বাভাবিক দেখাচ্ছিল তেজপালকে। বিলেন ৫টা ০৫ এ গোয়ায় পৌঁছবে তাঁর বিমান।

১২টা ৫৫: বিবৃতি জারি করল নির্যাতিতা মহিলা। তরুণ তেজপালের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন নির্যাতিতা সাংবাদিক। তিনি বলেন, "খুব খারাপ লাগছে। সংস্থার ব্যবহারে খারাপ লাগছে।

১১টা ১৮: দুপুর ২টো ৩০-এ তেহলকার মুখ্য সম্পাদক তরুণ তেজপালের অর্ন্তবর্তী জামিনের আবেদন শুনবে গোয়া আদালত।

১০টা ১৫: তরুণ তেজপালের খোঁজে রাজধানীর বিভিন্ন যায়গায় তল্লাসি চালাচ্ছে গোয়া পুলিস। সঙ্গে রয়েছে দিল্লি ক্রাইম ব্রাঞ্চ

১০টা: গোয়ার পানাজি আদালতে পৌঁছল তেজপালের আইনজীবীরা।

৮টা ১৫: গোয়া পুলিসের সঙ্গে সহযোগিতা করছেন না তেজপালের আত্মীয়রা। স্বামীর আলমারি খুলতে চাইছেন না তেজপালের স্ত্রী। অনেকে মনে করছেন হিমাচল প্রদেশের বাড়িতে লুকিয়ে থাকতে পারেন তেহলকার সম্পাদক।

৮টা ১৪: তরুণ তেজপালের নিখোঁজ থাকা প্রসঙ্গে বিজেপি নেতা শুভ্রমনিয়াম স্বামী টুইট করেন, "তেজ তাঁর শুভাকাঙ্ক্ষীদের বাড়িতে লুকিয়ে থাকতে পারেন। পুলিসের ১০ জনপথে খোঁজ করা উচিৎ।

৮টা ০৫: পুলিসের জেরার সন্মুখিন হবেন বিজেপি বিধায়ক বিজয় জলি। তেহলকার প্রাক্তন ম্যানেজিং এডিটর সোমা চৌধুরীর বাড়ির সামনে কালি লাগানোর ঘটনায় শুক্রবার সকালে দিল্লি পুলিসের সামনে আসার কথা বলা হয়েছে জোলিকে।

৭টা ৫৯: বাড়িতে নেই তেজপাল জানাল পুলিস।

সকাল ৬টা ১৫: আজ ভোরে তরুণ তেজপালের বাড়িতে হানা দিল গোয়া পুলিস। সঙ্গে ছিল দিল্লি ক্রাইম ব্রাঞ্চ। তবে সেসময়ে বাড়িতে ছিলেন না স্টিং কিং তরুণ তেজপাল। গ্রেফতারের খাঁড়া ঝুলছে তরুণ তেজপালের ওপর। তাঁকে ধরার জন্য যে তোড়জোড় শুরু হয়ে গেছে তা গতকালই স্পষ্ট করে দিয়েছে গোয়া পুলিস। হোটেলের সিসিটিভি ফুটেজতহেলকার প্রতিষ্ঠাতা সম্পাদকের সমস্যা আরও বাড়িয়েছে। ফুটেজে, অভিযোগকারী তরুণীর সঙ্গে তেজপালকে লিফটে ঢুকতে-বেরোতে দেখা গেছে বলে পুলিস জানিয়েছে।

.