তেহলকাকাণ্ড LIVE: তেহলকার দিল্লি অফিসে পৌঁছাল গোয়া পুলিসের দল

৪টে ৫২: তেহলকার দিল্লি অফিসে পৌঁছাল গোয়া পুলিসের তিন সদস্যের দল। বিকেল ৪টে ৫০: তেহলকা কাণ্ডে গোয়া পুলিসের উপর কোনও রাজনৈতিক চাপের কথা অস্বীকার করলেন গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিকার।

Updated By: Nov 23, 2013, 05:26 PM IST

৪টে ৫২: তেহলকার দিল্লি অফিসে পৌঁছাল গোয়া পুলিসের তিন সদস্যের দল।
বিকেল ৪টে ৫০: তেহলকা কাণ্ডে গোয়া পুলিসের উপর কোনও রাজনৈতিক চাপের কথা অস্বীকার করলেন গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিকার।
২টা ৩০: ''আইন আইনের পথেই চলবে'' মন্তব্য লোকসভা স্পিকার মীরা কুমারের।

১টা ১৫: তরুণ তেজপালের গ্রেফতারি নিয়ে কোনও মন্তব্য করতে অস্বীকার করলেন দিল্লি পুলিসের ডিআইজি ওপি মিশ্র। গোয়া পুলিসের হাতে হোটেলের সিসিটিভি ফুটেজ আছে বলে জানিয়েছেন মিশ্র। যদিও এলিভেটরে কোনও সিসিটিভি ক্যামেরা ছিল না বলেও জানিয়েছেন তিনি।
বেলা ১২টা ৩০: গোয়া পুলিসকে পূর্ণ সহযোগিতার আশ্বাস দিল দিল্লি পুলিস।
১১টা ৩০: দিল্লি পৌঁছল গোয়া পুলিস
গোয়া পুলিসের একটি বিশষ বাহিনী শনিবার দিল্লি পৌঁছল। তেহেলকা সাপ্তাহিকের সাংবাদিকে যৌন নির্যাতন করার কাণ্ডে মুখ্য সম্পাদক তরুণ তেজপাল ও পত্রিকার অন্য এক সম্পাদক সোমা চৌধুরীকে জেরা করবে তাঁরা। গোয়া পুলিসের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, ডেপুটি সুপারের নেতৃত্বে অপরাধ দমন শাখার একটি দল তেজপাল ও চৌধুরীর বয়ান নেবে।
সকাল ১১টা: `পুলিসের সঙ্গে দেখা করব`, বললেন সোমা চৌধুরী
তেহলকা ম্যাগাজিনের এডিটর সোমা চৌধুরী জানিয়েছেন, আজ তিনি গোয়া পুলিসের আধিকারিকদের সঙ্গে দেখা করবেন। তিনি আরও বলেন, গতকালই তেজপাল সম্পর্কে বেশকিছু তথ্য পুলিসকে দিয়েছেন।
"আমি সহযোগিতা করছি। এখন আমি পুলিসের সঙ্গেই দেখা করতে যাচ্ছি। গতকালই আমি পুলিসকে বেশ কিছু তথ্য দিয়েছি।" তদন্তে সহযোগিতা করার আশ্বাস দিয়ে বলেন সোমা।
সকাল ১০টা: `তেজপালের পদত্যাগ যথেষ্ট নয়`
গোয়ার মহিলা কমিশনের তরফে বিদ্যা শেঠ বলেন, তেহলকার মুখ্য সম্পাদকের পদ থেকে তেজপাল পদত্যাগ করলেও, তা যথেষ্ট নয়।

.