বাড়ি থেকে টেনে এনে বাবার সামনেই নাবালিকার ওপরে পাশবিক অত্যাচার ৬ দুষ্কৃতীর

সোমবার রাতে কিষাণগঞ্জের এক ব্যক্তির বাড়িতে দরজায় ধাক্কা দেয় কয়েকজন। আওয়াজ শুনে তা খুললে কয়েকজন যুবক জোর করে বাড়িতে ঢুকে পড়ে

Updated By: Feb 7, 2019, 08:10 PM IST
বাড়ি থেকে টেনে এনে বাবার সামনেই নাবালিকার ওপরে পাশবিক অত্যাচার ৬ দুষ্কৃতীর

নিজস্ব প্রতিবেদন: নারকীয় ঘটনা! বাবাকে বেঁধে রেখে নাবালিকা মেয়ের ওপরে পাশাবিক অত্যাচার চালাল ৬ দুষ্কৃতী। বিহারের কিষাণগঞ্জের ঘটনা।

সোমবার রাতে কিষাণগঞ্জের এক ব্যক্তির বাড়িতে দরজায় ধাক্কা দেয় কয়েকজন। কিছুদিন আগেই ওই এলাকায় এসেছিল পরিবারটি। দরজার ধাক্কার আওয়াজ শুনে তা খুললে কয়েকজন যুবক জল চায়। এর মধ্যেই তারা জোর করে বাড়িতে ঢুকে পড়ে। জোর করে ওই নাবালিকা ও বাড়ির কর্তাকে ঠেনে হিঁচড়ে নিয়ে যায় একেবার গ্রামের বাইরে।

আরও পড়ুন-পাঁচ পুলিস কর্তার বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ কেন্দ্রের : সূত্র

পুলিস সূত্রে সংবাদমাধ্যমের খবর, গ্রামের বাইরে একটি গাছে ওই ব্যক্তিকে বাঁধা হয়। তারপর তার সামনেই ওই নাবালিকাকে একের পর এক ধর্ষণ করে ওই ছয় তরুণ। পুলিসের কাছে এমনটাই অভিযোগ করা হয়েছে। জানিয়েছেন কিষাণগঞ্জের পুলিস আধিকারিক আশিষ কুমার।

এদিকে, পুলিসের কাছে ৬ যুবকের নাম জানিয়েছেন নির্যাতিতার বাবা। শুধু তাই নয়, তারা যাতে পুলিসে অভিযোগ না করেন তার জন্য পঞ্চায়েত বসিয়ে চাপ দিয়ে রফা করারও চেষ্টা করা হয়। পুলিস অভিযুক্ত তরুণদের সন্ধান করছে। নির্যাতিতার মোডিক্যাল টেস্ট করা হয়েছে।

আরও পড়ুন-"বাংলা মানেই বাণিজ্য আর বিনিয়োগ", শিল্প সম্মেলনের মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা মুখ্যমন্ত্রীর

কয়েক মাস আগেই পাটনার কাছে গঙ্গায় স্নান করার সময় এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে একদল দুষ্কৃতী। ওই ঘটনা মোবাইলে রেকর্ডও করে তারা। পরে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। ওই ঘটনায় শিবপূজন মাহাতো ও বিশাল নামে দুই যুবককে গ্রেফতার করে পুলিস।

.