তুলকালাম তেহেলকা: পিছল আগাম জামিনের শুনানি, ষড়যন্ত্রের অভিযোগ সরব তেজপাল

দিল্লি হাইকোর্টে আজ তরুণ তেজপালের আগাম জামিনের শুনানি হতে পারে। গতকালই দিল্লী হাইকর্টে আগাম জামিনের আবেদন করেন তরুণ তেজপাল। গত ২২ শে নভেম্বর তেজপালের বিরুদ্ধে ধর্ষণ ও সম্মানহানীর মামলা দায়ের করে গোয়া পুলিস।

Updated By: Nov 26, 2013, 02:45 PM IST

অস্বস্তি গেল না তেহেলকার সম্পাদক তরুণ তেজপালের। আজ দিল্লি হাইকোর্টে তরুণ তেজপালের আগাম জামিনের আবেদনের শুনানির কথা থাকলেও সেই শুনানি একদিন পিছিয়ে দিল আদালত। আগামীকাল দিল্লি হাইকোর্টে তরুণ তেজপালের আগাম  জামিনের আবেদনের শুনানি। সোমবারই দিল্লি হাইকর্টে আগাম জামিনের আবেদন করেন তরুণ তেজপাল।
গত ২২ নভেম্বর তেজপালের বিরুদ্ধে ধর্ষণ ও সম্মানহানীর মামলা দায়ের করে গোয়া পুলিস। এরপরই সোমবার আগাম জামিনের আবেদন করেন তরুণ তেজপাল। পাশাপাশি গ্রেফতারিতে নিষেধাজ্ঞা জারিরও জন্যও আদালতে আবেদন জানানো হয়। কিন্তু আজ দিল্লি হাইকোর্ট তরুণ তেজপালের গ্রেফতারিতেও নিষেধাজ্ঞা জারি করেনি।  অন্যদিকে তেহেলকার চাকরি থেকে ইস্তফা দিয়েছেন নির্যাতিতা তরুনী।
অভিযোগ, গোয়ায় তহেলকার একটি অনুষ্ঠান চলাকালীন লিফটের মধ্যে টেনে নিয়ে গিয়ে ওই সহকর্মীর শ্লীলতাহানি করেন তরুণ তেজপাল। গোটা ঘটনা প্রকাশ্যে চলে আসার পরেই তেজপালের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া পুলিস।
এদিকে, তাঁর বিরুদ্ধে বড় মাপের ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করলেন তরুণ তেজপাল।

.