আতঙ্কের তামিলনাড়ু: 'অসম্মানের' অভিযোগ এনে কিশোরের হাত কেটে নিল পঞ্চায়েত প্রধানের স্বামী

মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল তামিলনাড়ু। তামিলনাড়ুর বিরুধনগর জেলার এক পঞ্চায়েত প্রধানের স্বামী 'অসম্মানের' অভিযোগ এনে এক কিশোরের হাত কেটে নিল। এই ঘটনায় জড়িত থাকার কারণে পঞ্চায়েত প্রধানের স্বামী সহ আরও দু'জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

Updated By: Aug 21, 2014, 12:26 PM IST
 আতঙ্কের তামিলনাড়ু: 'অসম্মানের' অভিযোগ এনে কিশোরের হাত কেটে নিল পঞ্চায়েত প্রধানের স্বামী

মাদুরাই: মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল তামিলনাড়ু। তামিলনাড়ুর বিরুধনগর জেলার এক পঞ্চায়েত প্রধানের স্বামী 'অসম্মানের' অভিযোগ এনে এক কিশোরের হাত কেটে নিল। এই ঘটনায় জড়িত থাকার কারণে পঞ্চায়েত প্রধানের স্বামী সহ আরও দু'জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিস জানিয়েছে, দিন দুয়েক আগে প্ল্যাটফর্মে বসেছিল বছর ১৭-এর কিশোর কার্তিক। ওই সময় প্ল্যাটফর্ম দিয়েই যাচ্ছিল স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী কৃষ্ণান। কৃষ্ণানকে দেখে কার্তিক উঠে দাঁড়ায়নি। কৃষ্ণান দাবি করে উঠে না দাঁড়িয়ে কার্তিক তাকে অসম্মান করেছে।  এই নিয়ে কৃষ্ণানের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে কার্তিক। সেই সময় স্থানীয় গ্রামবাসীরা ঘটনাস্থলে এসে তখনকার মত ঝামেলা সামাল দেন।

পঞ্চায়েত প্রধানের স্বামীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার খবর পেয়ে ভয় পেয়ে যায় কার্তিকের পরিবার। কার্তিকের মা তাকে বলেন কিছুদিন গ্রাম ছেড়ে শিবগঙ্গায় তার কর্মস্থলে গিয়ে থাকতে। মঙ্গলবার শিবগঙ্গায় যাওয়ার পথে কৃষ্ণান ও তার দুই ভাই কান্নান ও কুমার, কার্তিককে আক্রমণ করে।  

কার্তিককে পাশের ঝোপে টেনে নিয়ে গিয়ে তার বাঁ হাতের এক অংশ কেটে নেয় তারা।

অচৈতন্য অবস্থায় ঝোপের মধ্যে কার্তিককে খুঁজে পান গ্রামবাসীরা। কার্তিককে দ্রুত মাদুরাইয়ের সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

তিন অভিযুক্তের বিরুদ্ধে তল্লাসি চালাচ্ছে পুলিস।

 

.