রাষ্ট্রপতি পদে সুষমা স্বরাজের নাম নিয়ে জল্পনা! উত্তর দিলেন তিনি...

পাহাড়ে উত্তপ্ত পরিস্থিতি। আর তার মাঝেই ক্রমাগত বেড়ে চলেছে রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে উত্তাপ। সরকার পক্ষ ও বিরোধীরা এই ইস্যুতে যুযুধান। উভয় পক্ষ থেকেই নাম উঠে আসছে এক একজনের। তবে এই মুহূর্তে যে নাম নিয়ে সবথেকে বেশি জল্পনা দেখা দিয়েছে তিনি হলেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। যদিও, তিনি গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

Updated By: Jun 17, 2017, 06:31 PM IST
রাষ্ট্রপতি পদে সুষমা স্বরাজের নাম নিয়ে জল্পনা! উত্তর দিলেন তিনি...

ওয়েব ডেস্ক : পাহাড়ে উত্তপ্ত পরিস্থিতি। আর তার মাঝেই ক্রমাগত বেড়ে চলেছে রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে উত্তাপ। সরকার পক্ষ ও বিরোধীরা এই ইস্যুতে যুযুধান। উভয় পক্ষ থেকেই নাম উঠে আসছে এক একজনের। তবে এই মুহূর্তে যে নাম নিয়ে সবথেকে বেশি জল্পনা দেখা দিয়েছে তিনি হলেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। যদিও, তিনি গোটা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি, বিরোধীরা রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে বৈঠকে বসে। সেখানে উঠে এসেছে একাধিক নাম। তবে, এখনই তারা কোনও স্থায়ী সিদ্ধান্তে যেতে পারেনি। অন্যদিকে, এই ইস্যুতে তাদের সহযোগী দলের সঙ্গে কথা বলছে বিজেপি। যাতে NDA-এর তরফে যৌথভাবে কোনও প্রার্থীর নাম উঠে আসে।

আগামী ১৭ জুলাই রাষ্ট্রপতি নির্বাচন। ২০ জুলাই ফল ঘোষণা। ২৮ জন মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ১ জুলাই তা প্রত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে।

আরও পড়ুন- BJP-র রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে উঠে আসছে ই শ্রীধরনের নাম!

.