মাত্র তিন মিনিটে নতুন রেলপ্রকল্পের অনুমোদন আদায় করলেন নবীন পট্টনায়েক

লাল ফিতের ফাঁস একেবারে বাইপাস। মাত্র তিন মিনিটে নতুন রেলপ্রকল্পের অনুমোদন আদায় করে নিলেন নবীন পট্টনায়েক। টুইটে প্রস্তাব দেন ওড়িশার মুখ্যমন্ত্রী। টুইটেই তুরন্ত  গ্রিন সিগনাল রেলমন্ত্রীর। পুরী আর কোনারক। ওড়িশার পর্যটন শিল্পের দুই নার্ভ সেন্টার। ঘুরতে হলে পর্যটকদের ভরসা গাড়ি বা বাস। যাতায়াত আরও সহজ করতেই দুটি টুরিস্ট পথের মধ্যে রেললাইন তৈরির প্রস্তাব দেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।সোশ্যাল নেটওয়ার্কিংয়ের যুগে কে আর মুখোমুখি বৈঠকের অপেক্ষায় থাকে। একেবারে সরাসরি রেলমন্ত্রীকে টুইট করেন ওড়িশার মুখ্যমন্ত্রী।

Updated By: Apr 30, 2017, 07:39 PM IST
মাত্র তিন মিনিটে নতুন রেলপ্রকল্পের অনুমোদন আদায় করলেন নবীন পট্টনায়েক

ওয়েব ডেস্ক: লাল ফিতের ফাঁস একেবারে বাইপাস। মাত্র তিন মিনিটে নতুন রেলপ্রকল্পের অনুমোদন আদায় করে নিলেন নবীন পট্টনায়েক। টুইটে প্রস্তাব দেন ওড়িশার মুখ্যমন্ত্রী। টুইটেই তুরন্ত  গ্রিন সিগনাল রেলমন্ত্রীর। পুরী আর কোনারক। ওড়িশার পর্যটন শিল্পের দুই নার্ভ সেন্টার। ঘুরতে হলে পর্যটকদের ভরসা গাড়ি বা বাস। যাতায়াত আরও সহজ করতেই দুটি টুরিস্ট পথের মধ্যে রেললাইন তৈরির প্রস্তাব দেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।সোশ্যাল নেটওয়ার্কিংয়ের যুগে কে আর মুখোমুখি বৈঠকের অপেক্ষায় থাকে। একেবারে সরাসরি রেলমন্ত্রীকে টুইট করেন ওড়িশার মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন একজন ভারতীয়র বেতন বছরে প্রায় ১২৮৫ কোটি টাকা!

পর্যটনে জোয়ার আনতে পুরী থেকে কোনারক নতুন রেলপথ তৈরির ৫০% খরচ বহনের প্রস্তাব দিচ্ছে ওড়িশা সরকার।রাত দশটা ৫ মিনিটে টুইট করেন নবীন পট্টনায়েক। ৩ মিনিটে তুরন্ত রেসপন্স। নবীনের প্রস্তাবে টুইটেই গ্রিন সিগন্যাল রেলমন্ত্রী সুরেশ প্রভুর। যে কোনদিন চুক্তি সই করতে তৈরি। আমরা অপেক্ষা করছি। যৌথ প্রকল্পের খরচ ভাগ করার বিষয়ে কেন্দ্রই সবসময় উদ্যোগী।এক টুইটে কামাল। ৩ মিনিটে লাল ফিতে ফাঁস খুলে রেকর্ড করে দিলেন নবীন পট্টনায়ক।

আরও পড়ুন  "VIP নয়, EPI, পাল্টে ফেলুন ভাবনাচিন্তা"

.