সুপ্রিম কোর্টের অবস্থা এতটাই খারাপ বাড়ি থেকে শুনানির সিদ্ধান্ত

ইতিমধ্যে সুপ্রিম কোর্ট চত্বর স্যানিটাইজ করা হচ্ছে। এতে মামলার নির্ধারিত সময়ের হেরফের হবে। 

Updated By: Apr 12, 2021, 12:47 PM IST
সুপ্রিম কোর্টের অবস্থা এতটাই খারাপ বাড়ি থেকে শুনানির সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন: মারাত্মক অবস্থা সুপ্রিম কোর্টের। করোনার দ্বিতীয় ঢেউয়ে  আক্রান্ত ৫০ শতাংশ কর্মী। যার জেরে বন্ধ করতে হল সুপ্রিম কোর্ট। স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ছুঁয়েছে ১ লাখ ৬৮ হাজার ৯১২ জন। মৃত্যু হয়েছে ৯০৪। 

সুত্রের খবর বাড়ি থেকে ভিডিও কনফারেন্সে মামলা চালানো হবে। ইতিমধ্যে সুপ্রিম কোর্ট চত্বর স্যানিটাইজ করা হচ্ছে। এতে মামলার নির্ধারিত সময়ের হেরফের হবে। 

দিল্লিতে করোনা পরিস্থিতি অনেকটাই ভয়াবহ। কেজরিওয়াল লকডাউনের পথে না হেঁটে করা নির্দেশিকা জারি করতে চলেছে। করোনার টিকাকরণের বয়সসীমা তুলে দিতে ফের একবার কেন্দ্রের কাছে আর্জি জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী। শনিবার গভীর রাতে অরবিন্দ কেজরিওয়াল  দিল্লি সরকার নতুন নির্দেশিকা জারি করেছে, পরবর্তী আদেশ অবধি সমস্ত সামাজিক, রাজনৈতিক, ক্রীড়া, বিনোদন, সাংস্কৃতিক ও ধর্মীয় সমাবেশ নিষিদ্ধ। দিল্লি দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের (ডিডিএমএ) জারি করা নতুন নির্দেশিকা অনুসারে, সমস্ত সিনেমা, থিয়েটার এবং মাল্টিপ্লেক্সগুলিকে তাদের আসন সংখ্যা ৫০ শতাংশ পর্যন্ত খোলার অনুমতি দেওয়া হবে।

নির্দেশিকাতে আরও বলা হয়েছে দিল্লির সুইমিং পুলগুলি বন্ধ থাকবে। দিল্লি মেট্রো এবং ডিটিসি এবং ক্লাস্টার বাসগুলি ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলাচল করবে। কলেজ, কোচিং প্রতিষ্ঠান বন্ধ রাখতে হবে। বিয়ে তে আমন্ত্রিত করতে হবে ৫০ শতাংশ। 

.