বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ আনা ‘অপহৃত’ তরুণী রাজস্থানে! পুলিসের দাবির প্রমাণ চাইল সুপ্রিম কোর্ট

উল্লেখ্য, ২৪ বছর বয়সী ওই আইনের ছাত্রী প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী তথা বিজেপি নেতা চিন্ময়ানন্দের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনেন। তারপর থেকেই ওই ছাত্রীর খোঁজ মিলছিল না

Updated By: Aug 30, 2019, 04:20 PM IST
বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ আনা ‘অপহৃত’ তরুণী রাজস্থানে! পুলিসের দাবির প্রমাণ চাইল সুপ্রিম কোর্ট
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ‘অপহৃত’ আইনি ছাত্রী কোথায় রয়েছে, পাঁচ মিনিটের মধ্যে তার লোকেশন জানতে চাইল সুপ্রিম কোর্ট। তড়িঘড়ি খোঁজ নিয়ে উত্তর প্রদেশ সরকারের আইনজীবী জানান, এই মুহূর্তে ওই পড়ুয়া রয়েছেন রাজস্থানের ফতেহপুর সিক্রির কাছে। দু’ঘণ্টার মধ্যেই দিল্লি পৌঁছবেন। ‘অপহৃত’ পড়ুয়া নিরাপদে রয়েছেন বলে আদালতের কাছে আশ্বস্ত করেন রাজ্য সরকারের আইনজীবী।

উল্লেখ্য, ২৪ বছর বয়সী ওই আইনের ছাত্রী প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী তথা বিজেপি নেতা চিন্ময়ানন্দের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনেন। তারপর থেকেই ওই ছাত্রীর খোঁজ মিলছিল না। চিন্ময়ানন্দের বিরুদ্ধে অপহরণ করার অভিযোগ তোলে ওই ছাত্রীর পরিবার। যদিও পুলিস আজ জানায় রাজস্থানে এক বন্ধুর সঙ্গে তাঁকে দেখা গিয়েছে। পুলিসের দাবির সত্যতা নিয়ে প্রশ্ন তোলে সুপ্রিম কোর্টে বিচারপতিরা।

আরও পড়ুন- আতঙ্কে অসমের ৪০ লাখেরও বেশি মানুষ, শনিবার প্রকাশিত হচ্ছে নাগরিকপঞ্জীর চূড়ান্ত তালিকা

বিচারপতি আর ভানুমতি এবং এএস বোপান্না বলেন, ওই ছাত্রীর মুখ থেকেই সব বিষয় জানতে চান। তারপর শুনানি হবে। দু’ঘণ্টার মধ্যে আদালতে তাঁকে পেশ করা হবে বলে জানান উত্তর প্রদেশ সরকারের আইনজীবী। ওই তরুণী একটি ভিডিয়ো প্রকাশ করে ‘এস এস ল কলেজের’ ডিরেক্টর জেনারেল চিন্ময়ানন্দের নাম না করে বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। তাঁকে খুন করার হুমকিও দেওয়া হয় বলে দাবি ওই তরুণীর।

.