সুনন্দা পুষ্কর মৃত্যু রহস্য: কে এই 'সুনীল সাহেব'?

গত মঙ্গলবারই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শশী থারুরের স্ত্রী সুনন্দা পুষ্করের মৃত্যুতে খুনের মামলা রুজু করেছিল। আজ এই বহুচর্চিত মৃত্যু রহস্য নয়া এক মোড় নিল।

Updated By: Jan 9, 2015, 05:27 PM IST
 সুনন্দা পুষ্কর মৃত্যু রহস্য: কে এই 'সুনীল সাহেব'?

নয়া দিল্লি: গত মঙ্গলবারই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শশী থারুরের স্ত্রী সুনন্দা পুষ্করের মৃত্যুতে খুনের মামলা রুজু করেছিল। আজ এই বহুচর্চিত মৃত্যু রহস্য নয়া এক মোড় নিল।

গত বছর নভেম্বরে শশী থারুরের পরিচারক শ্রী নারায়ণ সিংকে জেরা করে পুলিস জানতে পেরেছিল মৃত্যুর ২ দিন আগে 'সুনীল' নামের এক ব্যক্তি হোটেল লীলা প্যালেসে সুনন্দার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

বৃহস্পতিবার ফের জেরা করা হয় নারায়ণকে। সূত্রে, নারায়ণ জানিয়েছেন  'সুনীল সাহেব' নামের ওই ব্যক্তি টুইটারে কী পোস্ট করতে হবে সে বিষয়ে সুনন্দা পুষ্করকে পরামর্শ দিতেন। এমনি তাঁর কিছু টুইট কপিও করে দিতেন ওই ব্যক্তি।

সূত্রে খবর, নারায়ণ নাকি পুলিসকে বলেছেন শশী থারুরকে ফোন করে সুনন্দা বলেছিলেন তিনি যদি মিডিয়ার কাছে সব কিছু ফাঁস করে দেন তাহলে থারুর 'শেষ' হয়ে যাবেন।

কংগ্রেস সাংসদের পরিচারককে জেরা করে পুলিস জানতে পেরেছে দুবাইয়ে এই দম্পতির মধ্যে প্রবল ঝগড়ার কথা।

গত বছরের ১৭ জানুয়ারি দক্ষিণ দিল্লির এক পাঁচতারা হোটেলের ঘরে রহস্য মৃত্য হয় সুনন্দা পুষ্করের। এইমস-এর মেডিক্যাল টিমের ফাইনাল রিপোর্টের ভিত্তিতে এই সপ্তাহের মঙ্গলবার খুনের মামলা রুজু করেছে দিল্লি পুলিস।

সুনন্দা পুষ্করের মৃত্যুর সময় ওই হোটেলে উপস্থিত ছিলেন তাঁদের পরিচারকও।

মৃত্যুর আগের দিন সুনন্দার সঙ্গে এক যৌথ বিবৃতি দিয়ে শশী থারুর এক পাক সাংবাদিকের সঙ্গে তাঁর প্রণয়ের সমস্ত অভিযোগ অস্বীকার করেন।

 

.