সুনন্দা পুষ্কর হত্যা মামলা: জেরা করা হতে পারে পাকিস্তানি সাংবাদিক মেহের তারারকে

সুনন্দা পুষ্কর হত্যা মামলায় এবার দিল্লি পুলিসের নিশানায় এবার পাকিস্তানি সাংবাদিক মেহের তারার। মেহেরের সঙ্গে শশী থারুরের 'বন্ধুত্ব' নিয়ে কম জলঘোলা হয়নি। সুনন্দা নিজে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এক সময় এই সম্পর্ক নিয়ে কড়া প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

Updated By: Mar 12, 2015, 06:57 PM IST
সুনন্দা পুষ্কর হত্যা মামলা: জেরা করা হতে পারে পাকিস্তানি সাংবাদিক মেহের তারারকে

নয়া দিল্লি: সুনন্দা পুষ্কর হত্যা মামলায় এবার দিল্লি পুলিসের নিশানায় এবার পাকিস্তানি সাংবাদিক মেহের তারার। মেহেরের সঙ্গে শশী থারুরের 'বন্ধুত্ব' নিয়ে কম জলঘোলা হয়নি। সুনন্দা নিজে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এক সময় এই সম্পর্ক নিয়ে কড়া প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

এর আগে এই হত্যাকান্ড নিয়ে সুনন্দার স্বামী শশী সহ বহু নামীদামী ব্যক্তিকে পুলিসের জেরার সম্মুখীন হতে হয়েছে।

দিল্লি পুলিস কমিশনার বিএস বাসসি আগেই জানিয়েছিলেন প্রয়োজন পড়লে মেহের তারারকে তাঁরা জিজ্ঞাসাবাদ করতে পারেন। এই মুহূর্তে মেহেরের নামে কোনও নোটিশ জারি না হলেও বাসসি বলেছেন ''আমরা ওনার কাছ থেকে তথ্য সংগ্রহের চেষ্টা করছি। এই ঘটনায় উনি অত্যন্ত গুরুত্বপূর্ণ এক চরিত্র। ওনার কাছে থেকে সংগৃহীত তথ্য হয়ত এই ঘটনার সত্য উদ্ঘাটনে কিছুটা আলোকপাত করতে পারবে।''

জি মিডিয়াকে মেহের তারার জানিয়েছেন এই মামলায় তিনি দিল্লি পুলিসকে সবরকম সহযোগিতা করবেন।

যদিও, মেহেরের ওয়ালে এই প্রসঙ্গে বহু প্রশ্ন ঘোরাফেরা করলেও তিনি এই বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য না করার সিদ্ধান্ত নিয়েছেন।

দিল্লি পুলিস জানিয়েছে প্রয়োজনে আবারও জেরা করা হতে পারে কংগ্রেস নেতা শশী থারুরকে।

এর আগে জেরার সময় থারুরকে, মেহেরের সঙ্গে তাঁর সম্পর্ক সম্পর্কে জানতে চেয়েছিল পুলিস।

ইতিমধ্যে, বিজেপি নেতা সুব্রহ্মনম স্বামী মেহের তারারকে জেরার দাবি করেছেন।

তিনি বলেছেন ''শশী থারুরের সঙ্গে সুনন্দার ঝগড়ার অন্যতম কারণ ছেলেন মেহের। শশী দুবাইতে মেহেরের সঙ্গে তিন রাত কাটিয়ে ছিলেন।''

গত বছর ১৭ জানুয়ারি দিল্লির এক পাঁচ তারা হোটেলের ঘরে সুনন্দার মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনার এক দিন আগেই টুইটারে মেহেরের সঙ্গে বাকযুদ্ধে গড়িয়ে পড়ে ছিলেন সুনন্দা। মেহেরের সঙ্গে তাঁর স্বামী শশীর অবৈধ সম্পর্কের অভিযোগ এনেছিলেন সুনন্দা।

গতমাসে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শশী থারুর, তাঁর পরিচারক নারায়ণ সিং সহ ৫জনকে সুনন্দা পুষ্কর হত্যা মামলায় জেরা করে সিট (স্পেশাল ইনভেস্টিগেশন টিম)।

এই বছর ১লা জানুয়ারি স্বতঃপ্রণোদিত হয়ে সুনন্দা পুষ্করের রহস্যজনক মৃত্যুতে হত্যা মামলা দায়ের করে দিল্লি পুলিস। তৈরি করা হয় সিট।

এখনও পর্যন্ত তদন্তের জন্য ১৫ জনকে জেরা করেছে সিট।

 

.