প্রেমিকাকে ভিডিও কল করে আত্মঘাতী ছাত্র

ফেব্রুয়ারি মাসে একই রকমভাবে হায়দরাবাদে প্রেমিকের সঙ্গে ভিডিও কল করার সময় আত্মঘাতী হয়েছিলেন ২৪ বছর বয়সী এমবিএর ছাত্রী বি হানিশা চৌধুরী।

Updated By: Mar 15, 2018, 07:19 PM IST
প্রেমিকাকে ভিডিও কল করে আত্মঘাতী ছাত্র

নিজস্ব প্রতিবেদন : প্রেমে জটিলতা দেখা দেওয়ায় প্রেমিকার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই আত্মঘাতী হলেন বছর ২০-র এক যুবক। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের নেরেদমেট থানা এলাকায়। মৃতের নাম আজমীরা সাগর। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন- '১৫ বছর আগেই মেরে ফেলতাম স্টিফেন হকিং-কে,' টুইট বিজ্ঞানীর!

স্থানীয় একটি কলেজে ডিপ্লোমার ছাত্রী আজমীরা তাঁর দিদির সঙ্গে থাকতেন। জানা যাচ্ছে, সঙ্গে গত কয়েক বছর ধরে একটি সম্পর্কেও জড়িয়ে পড়েন তিনি। তদন্তে নেমে পুলিস জানতে পারে, কয়েকদিন ধরেই তাদের মধ্যে একটা সমস্যা চলছিল। সেই সম্পর্ক তখন ভেঙনের মুখে ছিল বলে খবর। বুধবার সন্ধ্যা থেকেই তাদের মধ্যে নানা বিষয়ে কথা কাটাকাটি চলছিল বলেও খবর। দিদি সেই সময় বাড়িতে না থাকার সুযোগে, প্রেমিকার সঙ্গে ভিডিও কলে ছিলেন আজমীরা। হঠাত্ই দিদির একটি শাড়ি গলায় জড়িয়ে ঘরের সিলিং থেকে ঝুলে পড়েন ওই যুবক। পড়ে দিদি বাড়িতে ফিরে দেখতে পান ভাই আত্মঘাতী হয়েছেন। খবর পেয়ে সেখানে আসে নেরেদমেট থানার পুলিস। উদ্ধার করা হয়েছে ভিডিও ফুটেজ।

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসে একই রকমভাবে হায়দরাবাদে প্রেমিকের সঙ্গে ভিডিও কল করার সময় আত্মঘাতী হয়েছিলেন ২৪ বছর বয়সী এমবিএর ছাত্রী বি হানিশা চৌধুরী।

আরও পড়ুন- প্রেমিককে ভিডিও কল করে আত্মঘাতী ম্যানেজমেন্টের ছাত্রী

.