কমিশন বৃদ্ধির দাবিতে দেশজুড়ে ধর্মঘটে যাচ্ছে পেট্রোলিয়াম ডিলাররা

কমিশন বৃদ্ধির দাবিতে দেশজুড়ে ধর্মঘটে যাচ্ছে পেট্রোলিয়াম ডিলাররা। এই রাজ্যের ডিলাররাও তাতে যোগ দেবেন। উনিশে অক্টোবর সন্ধে সাতটা থেকে সওয়া সাতটা পর্যন্ত পেট্রল-ডিজেল কেনাবেচা হবে না। ছাব্বিশে অক্টোবরও তাই। তেসরা নভেম্বর তেল কিনবে না পাম্পগুলি। যার প্রভাব পড়তে পারে পেট্রো জ্বালানি সরবরাহে। পনেরোই নভেম্বর দিনভর কেনাবেচা বন্ধ থাকবে। কমিশনের শর্ত বদলেরও দাবি জানিয়েছেন পেট্রলিয়াম ডিলাররা।

Updated By: Oct 14, 2016, 10:37 PM IST
কমিশন বৃদ্ধির দাবিতে দেশজুড়ে ধর্মঘটে যাচ্ছে পেট্রোলিয়াম ডিলাররা

ওযেব ডেস্ক: কমিশন বৃদ্ধির দাবিতে দেশজুড়ে ধর্মঘটে যাচ্ছে পেট্রোলিয়াম ডিলাররা। এই রাজ্যের ডিলাররাও তাতে যোগ দেবেন। উনিশে অক্টোবর সন্ধে সাতটা থেকে সওয়া সাতটা পর্যন্ত পেট্রল-ডিজেল কেনাবেচা হবে না। ছাব্বিশে অক্টোবরও তাই। তেসরা নভেম্বর তেল কিনবে না পাম্পগুলি। যার প্রভাব পড়তে পারে পেট্রো জ্বালানি সরবরাহে। পনেরোই নভেম্বর দিনভর কেনাবেচা বন্ধ থাকবে। কমিশনের শর্ত বদলেরও দাবি জানিয়েছেন পেট্রলিয়াম ডিলাররা।

আরও পড়ুন- মুসলিম ল' বোর্ড একনায়কের মতো আচরণ করছে : বেঙ্কাইয়া নাইডু

পেট্রোলিয়াম মন্ত্রকের তরফ থেকে এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া সামনে আসেনি। ফলে, সাধারণ মানুষের মনে এনিয়ে দানা বাঁধছে সংশয়। তবে ওয়াকিবহাল মহল এই মুহূর্তে বিশ্ববাজারের পেট্রপণ্যের উপরে নজর রাখার পক্ষপাতী।

আরও পড়ুন- অপারেশন পাম্পোর

.