Stampede in TN: এক সপ্তাহও পার হয়নি; চন্দ্রবাবুর সভায় ফের পদপিষ্টের ঘটনা, মৃত ৩

ওই ঘটনা নিয়ে চন্দ্রবাবুকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি। সংবাদমাধ্যমে তিনি বলেন, গোটা ঘটনার জন্য দায়ী টিডিপি। এদের ওই পাবলিসিটি ম্যানিয়ার জন্য এতগুলো লোকের প্রাণ গেল

Updated By: Jan 1, 2023, 10:21 PM IST
Stampede in TN: এক সপ্তাহও পার হয়নি; চন্দ্রবাবুর সভায় ফের পদপিষ্টের ঘটনা, মৃত ৩

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুর সভায় ফের পদপিষ্টের ঘটনা। সোমবার গুন্টুরে তেলুগু দেশম পার্টির এক মিটিংয়ে ওই পদপিষ্টের ঘটনায় প্রাণ হারিয়েছেন ৩ জন। আহত কমপক্ষে ৮ জন। এদিন সভা শেষ চন্দ্রবাবু বেরিয়ে যাওয়ার পরই সমর্থকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। তাতেই ঘটে যায় ওই মর্মান্তিক ঘটনা। 

আরও পড়ুন-চাকায় জড়িয়ে পোশাক, দুরন্ত গতিতে তরুণীকে কয়েক কিলোমিটার টেনে নিয়ে গেল গাড়ি 

এক সপ্তাহও পার হয়নি। চন্দ্রবাবুর সভায় ফের পদপিষ্টের ঘটনা ঘটে গেল। গত বুধবার নেল্লোর জেলায় চন্দ্রবাবুর রোড শো চলছিল। সেইসময় হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে মারা যান ৮ জন। আহত হন অনেকে।

সোমবার গুন্টুরে টিডিপি একটি বিশেষ রেশন বন্টন অনুষ্ঠানের আয়োজন করেছিল। সেই রেশন নিতে গিয়েই ওই হুড়োহুড়ি। এদিন চন্দ্রবাবু চলে যাওয়ার পরই রেশন বন্টন শুরু হয়। চন্দ্রবাবুর ওই সভায় হাজির হয়েছিলেন কয়েক হাজার মানুষ। লাইন দিয়ে রেশন নেওয়ার জন্য ব্যারিকেডও খাড়া করা হয়েছিল। কিন্তু রেশন নেওয়ার হুড়হুড়িতে সেই ব্যারিকেড ভেঙে যায়।

ওই ঘটনার পরই নিহতদের পরিবারগুলিকে ২৪ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেন চন্দ্রবাবু। এনিয়ে তিনি বলেন, খুবই দুঃখজনক ঘটনা। খুবই খারাপ লাগছে। মৃতদের পরিবারগুলিকে ক্ষতিপূরণ দেওয়া হবে। যারা আহত হয়েছেন তাদের চিকিত্সার ব্যবস্থা করা হবে।

এদিকে, ওই ঘটনা নিয়ে চন্দ্রবাবুকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি। সংবাদমাধ্যমে তিনি বলেন, গোটা ঘটনার জন্য দায়ী টিডিপি। এদের ওই পাবলিসিটি ম্যানিয়ার জন্য এতগুলো লোকের প্রাণ গেল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.