Sri Ram Sena Cotroversy: এবার প্রত্যেক হিন্দুঘরে 'রাখতে হবে' তলোয়ার, নিদান দিলেন এই নেতা

Karnataka Row: শ্রী রাম সেনা (Sri Ram Sena) নেতার বক্তব্যের জেরে কর্ণাটকে নতুন বিতর্ক তৈরি হয়েছে। প্রমোদ মুথালিক হিন্দুদের বাড়িতে তলোয়ার রাখার আবেদন জানিয়েছেন।

Updated By: Jan 13, 2023, 02:27 PM IST
Sri Ram Sena Cotroversy: এবার প্রত্যেক হিন্দুঘরে 'রাখতে হবে' তলোয়ার, নিদান দিলেন এই নেতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কর্ণাটকে (Karnataka) শ্রী রাম সেনার (Sri Ram Sena) এক নেতার বক্তব্যের পর নতুন বিতর্ক তৈরি হয়েছে। শ্রী রাম সেনা নেতা প্রমোদ মুথালিক (Pramod Muthalik) হিন্দুদের ঘরে ঘরে তলোয়ার রাখার আবেদন জানিয়েছেন। প্রমোদ মুথালিক বলেন, ঘরে তলোয়ার রাখা অপরাধ নয়। বৃহস্পতিবার কালবুর্গির ইয়াদরামিতে আয়োজিত ধর্মীয় নেতাদের এক অনুষ্ঠানে প্রমোদ মুথালিক এই কথা বলেন। শ্রী রাম সেনা নেতা প্রমোদ মুথালিকের এই বক্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তলোয়ার রাখার আবেদন জানালেন শ্রী রাম সেনার নেতা

শ্রী রাম সেনার নেতা প্রমোদ মুথালিক বলেছেন, অন্যদের আক্রমণ করার জন্য তলোয়ার রাখা উচিত নয়। ধর্ম ও দেশ রক্ষার জন্য তরবারি সঙ্গে রাখতে হবে। যদি পুলিস আপনার কাছে এসে তলোয়ার রাখার বিষয়ে প্রশ্ন করে, তাহলে লোকেদের বলা উচিত হিন্দু দেবতা দুর্গা মা, কালী মা, হনুমান জি এবং ভগবান শ্রী রামের বিরুদ্ধে মামলা করতে।

আরও পড়ুন: Joe Biden: বড় বিপাকে বাইডেন! বাড়ি থেকে উদ্ধার গোপন সরকারি নথি; তদন্তে ট্রাম্পঘনিষ্ঠ অ্যাটর্নি

হিন্দু ধর্মাবলম্বীদের ঘরে তলোয়ার রাখা উচিত

প্রমোদ মুথালিক আরও বলেন, আগে হিন্দু ধর্মের লোকেরা অস্ত্রের পূজা করত। এখন আমরা বই, কলম ও যানবাহনের জন্য প্রার্থনা করছি। পুলিসরাও তাদের বন্দুক পূজা করে, তারা কাগজপত্রের পূজা করে না। একইভাবে বাড়িতে অস্ত্র রাখতে হবে। মানুষের উচিত তাকে পূজা করা।

আরও পড়ুন: General Elections 2023: পাকিস্তান থেকে বাংলাদেশ হয়ে তুরস্ক! ২০২৩ সালে ভাগ্য পরীক্ষা কোন রাষ্ট্রনায়কদের?

মহিলাদের উপর অত্যাচার প্রসঙ্গে এই কথা বলেন

শ্রী রাম সেনা নেতা প্রমোদ মুথালিক বলেন, ঘরে তলোয়ার রাখা অপরাধ নয়। ঘরে তলোয়ার রাখলে হিন্দুদের নারী শোষণের সাহস কেউ পাবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.