ককপিটের ভেতর সময় কাটালেন সুন্দরী বিমানসেবিকার সঙ্গে! বরখাস্ত হলেন পাইলট

বিমানের প্রধান বিমানসেবিকা তিনি। বিমানযাত্রীরা ঠিকমত পরিষেবা পাচ্ছেন কিনা, সেটা খেয়াল রাখাই তাঁর কাজ। কিন্তু তাঁর সেই কাজে বাধ সাধলেন খোদ পাইলট। প্রধান বিমানসেবিকাকে ডেকে জোর করে ককপিটে বসালেন তিনি। এমনকী ককপিট থেকে সহকারী পাইলটকে বের করে দিয়ে ভেতর থেকে ককপিটের দরজা বন্ধ করে দেন অভিযুক্ত পাইলট।

Updated By: Apr 23, 2016, 12:59 PM IST
ককপিটের ভেতর সময় কাটালেন সুন্দরী বিমানসেবিকার সঙ্গে! বরখাস্ত হলেন পাইলট

ওয়েব ডেস্ক : বিমানের প্রধান বিমানসেবিকা তিনি। বিমানযাত্রীরা ঠিকমত পরিষেবা পাচ্ছেন কিনা, সেটা খেয়াল রাখাই তাঁর কাজ। কিন্তু তাঁর সেই কাজে বাধ সাধলেন খোদ পাইলট। প্রধান বিমানসেবিকাকে ডেকে জোর করে ককপিটে বসালেন তিনি। এমনকী ককপিট থেকে সহকারী পাইলটকে বের করে দিয়ে ভেতর থেকে ককপিটের দরজা বন্ধ করে দেন অভিযুক্ত পাইলট।

২৮ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটে স্পাইসজেটের বোয়িং ৭৩৭ বিমানে। অবশেষে অভিযুক্ত ওই পাইলটকে চাকরি থেকে বরখাস্ত করল স্পাইসজেট। অভিযোগ সত্যি প্রমাণিত হলে অভিযুক্ত পাইলট হারাতে পারেন তাঁর লাইসেন্সও।

সেদিন কলকাতা-ব্যাঙ্কক বিমানে প্রথমে যাওয়ার সময়, পরে ফিরতি উড়ানেও একই ঘটনা ঘটে। অভিযোগ পত্রে, ওই বিমানসেবিকা জানিয়েছেন, ককপিটের ভেতর তাঁকে বেশকিছু 'আপত্তিকর শব্দ' বলেন ওই পাইলট। এরপরই ঘটনার তদন্তে নামে স্পাইসজেট। এই ঘটনায় হস্তক্ষেপ করে DGCA-ও।

.