রাষ্ট্রপতি নির্বাচনে মমতাকে আলাদা গুরুত্ব দিচ্ছেন সোনিয়া গান্ধী

রাষ্ট্রপতি নির্বাচনে মমতাকে আলাদা গুরুত্ব দিচ্ছেন সোনিয়া গান্ধী । নির্বাচনের রণকৌশল নিয়ে গত সপ্তাহেই সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায় । তৃণমূলের সাংসদ ও বিধায়ক সংখ্যার দিকে তাকিয়ে সোনিয়ার অঙ্ক কষা। বিজেপি-বিরোধিতায় আঞ্চলিক দলগুলির মধ্যে সেতু বন্ধনেও মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছেন বলে মনে করা হচ্ছে।

Updated By: May 26, 2017, 11:23 AM IST
রাষ্ট্রপতি নির্বাচনে মমতাকে আলাদা গুরুত্ব দিচ্ছেন সোনিয়া গান্ধী

ওয়েব ডেস্ক: রাষ্ট্রপতি নির্বাচনে মমতাকে আলাদা গুরুত্ব দিচ্ছেন সোনিয়া গান্ধী । নির্বাচনের রণকৌশল নিয়ে গত সপ্তাহেই সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায় । তৃণমূলের সাংসদ ও বিধায়ক সংখ্যার দিকে তাকিয়ে সোনিয়ার অঙ্ক কষা। বিজেপি-বিরোধিতায় আঞ্চলিক দলগুলির মধ্যে সেতু বন্ধনেও মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছেন বলে মনে করা হচ্ছে।

অন্যদিকে, বোমা কারখানা বন্ধে মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরে বার বার বোমা উদ্ধারের ঘটনায় শিরোনামে বীরভূম। এবারও ঘটনাস্থল কাঁকড়তলা। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিস। স্থানীয় বড়া গ্রামের একটি পুকুর পাড়ের সারগাদা থেকে ১ ড্রাম ভর্তি বোমা উদ্ধার হয়। গত পরশু বীরভূমের কাঁকড়তলার বড়াগ্রামে উদ্ধার হয় দুশোটি তাজা বোমা। পুকুরপাড়ে চারটি ড্রামে বোমাগুলি রাখা ছিল।

জয়নগরে দুষ্কৃতী তাণ্ডব

.