জুতো সারিয়ে মুচিকে ১০০ টাকা মজুরি দিয়ে কিছুই ফেরত্ নিলেন না স্মৃতি ইরানি

শেষ বার জুতো ছিঁড়ে গেল যখন, তখন কত পারিশ্রমিক দিয়েছিলেন মুচিকে? মনে পড়ছে কি? সে যাই হোক যাই দিয়ে থাকেন না কেন, একশো টাকা তো নিশ্চই দেননি। কিন্তু এবার এই পরিমান পারিশ্রমিকই দিলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি। তাও আবার মুচি নিজে মাত্র ১০ টাকা চেয়েছিলেন মন্ত্রীর কাছ থেকে, কিন্তু স্মৃতি নিজে থেকেই ১০০ টাকার নোট দিয়ে কোনও ফেরত্ নিতে চাননি। আর এই ঘটনা নিয়েই আপাতত মশগুল নেটিজেনরা, তুমুল প্রশংসিত হচ্ছেন একসময়কার বলিউডি মেগা সিরিয়ালের সম্রাজ্ঞী।

Updated By: Nov 27, 2016, 05:15 PM IST
জুতো সারিয়ে মুচিকে ১০০ টাকা মজুরি দিয়ে কিছুই ফেরত্ নিলেন না স্মৃতি ইরানি

ওয়েব ডেস্ক: শেষ বার জুতো ছিঁড়ে গেল যখন, তখন কত পারিশ্রমিক দিয়েছিলেন মুচিকে? মনে পড়ছে কি? সে যাই হোক যাই দিয়ে থাকেন না কেন, একশো টাকা তো নিশ্চই দেননি। কিন্তু এবার এই পরিমান পারিশ্রমিকই দিলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি। তাও আবার মুচি নিজে মাত্র ১০ টাকা চেয়েছিলেন মন্ত্রীর কাছ থেকে, কিন্তু স্মৃতি নিজে থেকেই ১০০ টাকার নোট দিয়ে কোনও ফেরত্ নিতে চাননি। আর এই ঘটনা নিয়েই আপাতত মশগুল নেটিজেনরা, তুমুল প্রশংসিত হচ্ছেন একসময়কার বলিউডি মেগা সিরিয়ালের সম্রাজ্ঞী।

 

এদিন তামিলনাড়ুর কোয়েম্বাত্তুরে ইশা ফাউন্ডেশনে একটি বক্তৃতা দেওয়ার জন্য আমন্ত্রিত হয়েছিলেন স্মৃতি। কিন্তু বিমান থেকে নামতেই বাঁধে বিপত্তি। জুতো ছিঁড়ে যায় দেশের প্রাক্তন মানব সম্পদ উন্নয়ন মন্ত্রীর। অবশেষে প্রায় ১৬ কিলোমিটার পথ অতিক্রম করে তিনি দেখা পান এক মুচির। আর তার পরের ঘটনা তো ইতিমধ্যেই আপনারা জেনে গেছেন।

ভারতের প্রথম ক্যাশলেস রাজ্য হতে চলেছে গোয়া?

.